পার্ক স্ট্রিটে প্রলয়কাণ্ড, ব্যারাকে সিআইএসএফ জওয়ান চালাল ত্রিশ রাউণ্ড গুলি

35
পার্ক স্ট্রিটে প্রলয়কাণ্ড, ব্যারাকে সিআইএসএফ জওয়ান চালাল ত্রিশ রাউণ্ড গুলি
পার্ক স্ট্রিটে প্রলয়কাণ্ড, ব্যারাকে সিআইএসএফ জওয়ান চালাল ত্রিশ রাউণ্ড গুলি

পার্ক স্ট্রিটে প্রলয়কাণ্ড, ব্যারাকে সিআইএসএফ জওয়ান চালাল ত্রিশ রাউণ্ড গুলি। একটি-দুটি নয়, ভর সন্ধ্যায় পার্ক স্ট্রিটে সিআইএসএফ-এর ব্যারাকে; ২৫ থেকে ৩০ রাউন্ড গুলি চলেছে। একে-৪৭ আগ্নেয়াস্ত্র থেকে এলোপাথাড়ি গুলিবর্ষণ করা হয়; বলে খবর প্রত্যক্ষদর্শী-দের। হামলাকারী সিআইএসএফ-এর এক কনস্টেবল। সন্ধে সাড়ে ৬টা নাগাদ, আচমকা গুলি চালাতে শুরু করেন তিনি। দুজনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে, একজনকে মৃত বলে ঘোষণা করা হয়েছে। সেই সময় কাজ সেরে ব্যারাকে; প্রায় ১০০ জন সিআইএসএফ জওয়ান ছিলেন বলে সূত্রের খবর। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

কলকাতা জাদুঘরের কাছে, এমএলএ হস্টেল থেকে; ঢিল ছোড়া দূরত্বে এই ঘটনা ঘটেছে। হামলাকারী এখনও অস্ত্র হাতে, ভিতরে রয়েছেন বলে খবর। তাঁকে নিরস্ত্র করার চেষ্টা চলছে। বুলেটপ্রুফ জ্যাকেট, হেলমেট নিয়ে ভিতরে ঢুকছে কলকাতা পুলিশ এবং সিআইএসএফ সশস্ত্র বাহিনী। মাইকিং করে সাধারণ মানুষকে নিরাপদ দূরত্বে, সরে যেতে আর্জি জানানো হচ্ছে। বুলেটপ্রুফ জ্যাকেট পরে ভিতরে গেছেন; কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

আরও পড়ুনঃ পার্ক স্ট্রিটে জাদুঘরের কাছে শুট আউট, CISF জওয়ানকে লক্ষ্য করে গুলি, আহত

সিআইএসএফ হামলাকারীকে নিরস্ত্র করার চেষ্টা করছে। প্রথমে মাইকিং করে আত্মসমর্পণ করতে বলা হবে। তারপর তিনি ঠিক কোথায় রয়েছে, তা বোঝার চেষ্টা করা হবে। সেই মতো সন্তর্পণে এগোবে সশস্ত্র বাহিনী। বেশ কিছুক্ষণ ধরে অপারেশন চলবে বলে মনে করা হচ্ছে। কেন গুলি চালাল ওই জওয়ান, তা খতিয়ে দেখা হচ্ছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন