এয়ার ইন্ডিয়া বিমানে বোমাতঙ্ক, লন্ডনে জরুরি অবতরণ

9761
এয়ার ইন্ডিয়া বিমানে বোমাতঙ্ক, জরুরি অবতারণ লন্ডনে/The News বাংলা
এয়ার ইন্ডিয়া বিমানে বোমাতঙ্ক, জরুরি অবতারণ লন্ডনে/The News বাংলা

এয়ার ইন্ডিয়া বিমানের খবর; এর আগেও শিরোনামে উঠে এসেছে অনেকবার। কিন্তু এবার খবর কোন ব্যক্তিগত কারণে নয়। এবার আতঙ্ক ছড়িয়ে পড়ে; প্লেনে থাকা বোমাকে কেন্দ্র করে। এই আতঙ্কের খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়, একটি টুইটে।

আরও পড়ুনঃ ভারতের রঙ কমলা, পরিবর্তনের পিছনেও মোদীর হাত দেখছে বিরোধীরা

এয়ার ইন্ডিয়ার যাত্রীবাহী বিমানে বোমা রাখা আছে বলে; আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিয়ে; মুম্বই থেকে নিউইয়র্কগামী ওই বিমানটিকে; জরুরি অবতরণ করানো হয়েছে লন্ডনে।

এয়ার ইন্ডিয়ার তরফে প্রথমে টুইটে জানানো হয়; ১৯১ মুম্বই-নেওয়ার্ক বিমানটিতে বোমাতঙ্ক হওয়ায় আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিতে; সেটি লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে অবতরণ করানো হয়েছে।

আরও পড়ুনঃ কাটমানি দুর্নীতি কান্ডে চাঞ্চল্যকর মোড়, তৃণমূল কর্মীর রহস্যমৃত্যু

বৃহস্পতিবার ভোরে; মুম্বই থেকে নিউ জার্সির নেওয়ার্ক লিবারটি আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে; রওনা দিয়েছিল বিমানটি। যদিও পরে সেই টুইট ডিলিট করে দেওয়া হয়। বলা হয়, ‘এ বিষয়ে আপডেট জানানো হবে’।

আরও পড়ুনঃ মি টু আন্দোলনে আবারও প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে এই ঘটনার কথা; টুইট করে জানানো হয়েছে। সংবাদ সংস্থা রয়টার্স সূত্রের খবর; ব্রিটেনের প্রতিরক্ষা মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে; ব্রিটিশ যুদ্ধবিমান নিরাপদে ইন্ডিয়ার বিমানটিকে বিমানবন্দরে নামিয়ে আনতে সাহায্য করেছে।

আরও পড়ুনঃ Breaking News; ভারত সরকারের চাপে নীরব মোদীর ২৮৩ কোটি টাকার সুইস ব্যাঙ্ক আকাউন্ট বন্ধ হল

লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরের; রানওয়ে খুলে দেওয়ার কথা জানিয়েছে প্রশাসন। সমসাময়িকভাবে পরিষেবা বন্ধ হওয়ার কারণে; দুঃখ প্রকাশ করেছে কর্তৃপক্ষ। পরিস্থিতি স্বাভাবিক করতে তৎ্পর পুলিশি প্রশাসন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন