“মাথা উঁচু করে তৃণমূলকে ভোট দিন, মাথা নিচু করে আপনাদের হয়ে কাজ করব”, অভিষেক বন্দ্যোপাধ্যায়

54
"মাথা উঁচু করে তৃণমূলকে ভোট দিন, মাথা নিচু করে আপনাদের হয়ে কাজ করব", অভিষেক বন্দ্যোপাধ্যায়

“মাথা উঁচু করে তৃণমূলকে ভোট দিন, মাথা নিচু করে আপনাদের হয়ে কাজ করব”; ত্রিপুরায় মানুষকে এমনই বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২০২৩ এর এপ্রিল-মে মাসেই; ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। ওই নির্বাচনে বিজেপি-র মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হবেন মানিক সাহা। সামনেই ত্রিপুরা-র চারটি বিধানসভা আসনে উপনির্বাচন। এই নির্বাচনে লড়াই করছেন মানিক সাহাও; গত মাসেই বিপ্লব দেবকে সরিয়ে; ত্রিপুরার মুখ্যমন্ত্রী করা হয়েছে মানিক সাহাকে। সামনের উপনির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন; টাউন বড়দোয়ালি কেন্দ্র থেকে। আর এই চারটি আসনে ভালো ফল করতে; অভিষেকের নেতৃত্বে কোমর কষছে তৃণমূল।

এদিন ত্রিপুরার আগরতলায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের বক্তব্যে ত্রিপুরার ভোটার-দের বলেন; “মাথা উঁচু করে তৃণমূলকে ভোট দিন; মাথা নিচু করে তৃণমূল আপনাদের হয়ে কাজ করবে”। এদিন তিনি আরও বলেন, “প্রকৃত পরিবর্তনের দোরগোড়ায় দাঁড়িয়ে ত্রিপুরা; ত্রিপুরায় ভয়ের পরিবেশ তৈরি করা হয়েছে। ২৫ বছরের সিপিএমের স’ন্ত্রাস’কেও হার মানিয়েছে; ৫ বছরের বিজেপি শাসন। ভুয়ো-মিথ্যা মামলা দিয়ে তৃণমূল কর্মীদের; জেলে ঢোকানো হচ্ছে। রুখে না দাঁড়ালে, অবস্থা আরও খারাপ হবে; ঐক্যবদ্ধ হয়ে সবাইকে রুখে দাঁড়াতে হবে”।

আরও পড়ুনঃ প্রাক্তন বিজেপি নেতাকেই বিজেপির বিরুদ্ধে দাঁড় করালেন মমতা ও বিরোধীরা

পাশাপাশি এদিন অভিষেক সাফ জানিয়ে দিলেন যে; ত্রিপুরায় মাটি কামড়ে পড়ে থাকবে তৃণমূল। পাশাপাশি বিজেপিকে হারালে; দেশে পেট্রোল ডিজেলের দাম কমবে বলেও মন্তব্য করেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, “ত্রিপুরায় গণতান্ত্রিক পরিবেশ যতদিন না ফিরছে; ততদিন এখানে মাটি কামড়ে পড়ে থাকবে তৃণমূল। এই লড়াই ত্রিপুরার জনগণ বনাম বিজেপির; বিজেপি বিরোধী সব ভোট যেন আসে তৃণমূলের কাছে। ভোটের ভাগ কংগ্রেস বা সিপিএম পেলে; তাতে বিজেপির লাভ”।

আরও পড়ুনঃ মহারাষ্ট্রে ভাঙছে শিবসেনা, সরকার গড়বে বিজেপি, ২০ বিধায়ক নিয়ে ‘ভ্যানিশ’ মন্ত্রী শিন্ডে গুজরাতে

অভিষেক আরও বলেন, “তৃণমূল এখানে পা রাখার পরেই; বিজেপিকে মুখ্যমন্ত্রী বদলাতে হয়েছে। মানুষ যাতে ভোট দিতে না বেরোয়; সেজন্য বাইকবাহিনীকে কাজে লাগানো হচ্ছে। বিজেপির সঙ্গে গু’ন্ডারা রয়েছে; তৃণমূলের সঙ্গে মানুষের শক্তি রয়েছে। বাংলায় গিয়ে সিঙ্গল ইঞ্জিন সরকার দেখুন; আর দেখুন ত্রিপুরায় ডবল ইঞ্জিন সরকার কী করেছে”। “নির্বাচনে বিজেপির জেতা নিয়ে; কোনরকম সন্দেহ নেই”; বলে জানিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন