বিয়ে না করেই মা হলেন দঙ্গল অভিনেত্রী

678

মুম্বাই: তাঁর বিয়ে নিয়ে গসিপ চলছে। প্রেম নিয়েও চলেছে জোর চর্চা। তবে এবার প্রেম বা বিয়ে করার আগেই মা হলেন অভিনেত্রী সাক্ষী তনওয়ার। মেয়ের নাম রেখেছেন দিত্যা।

সাক্ষী তনওয়ারকে চিনতে পারছেন? ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘দঙ্গল’ ছবিতে আমির খানের স্ত্রী ও তার লড়াকু দুই মেয়ে গীতা ও ববিতার মায়ের চরিত্রে অভিনয় করেন তিনি। এর আগে প্রায় আট বছর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন সাক্ষী। তবে এখন তিনি বড় পর্দারও পরিচিত মুখ। এবার মা হলেন তিনি।

এবার পর্দার মা, বাস্তব জীবনেও মা হলেন। মেয়ের নাম দিয়েছেন দিত্যা। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষী জানিয়েছেন, লক্ষী পুজোর আগেই তার ঘরে লক্ষী এসেছে। তবে এখনও বিয়ে করেন নি সাক্ষী। তার আগেই মা হলেন তিনি!

আসলে, ৯ মাসের দিত্যা নামের এক কন্যা শিশুকে দত্তক নিয়েছেন সাক্ষী। সংবাদমাধ্যমকে সাক্ষী বলেন, ‘মাতৃত্ববোধকে জাগানোর জন্য বিয়ে করতেই হবে এমনটা একেবারেই নয়। তিনি এও বলেন যে, তার পরিবার ও বন্ধুরাও সমর্থন করেছেন তার এই সিদ্ধান্তকে।’

২০০০ সালে সাক্ষী তনওয়ার ‘কহানি ঘর ঘর কি’ সিরিয়ালের মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন। পরে ২০১১ সালে ‘বডে আচ্ছে লাগতে হ্যায়’ টেলি সিরিয়ালেও কাজ করে আলোচিত হন। তবে ভালো অভিনয় করে বলিউডে চর্চার মধ্যে আসেন আমির খানের হাত ধরে।

গীতা-ববিতার দঙ্গল সিনেমায় অভিনয়ের জন্য নজরে পরেন সাক্ষী। ছোট পর্দার পরিচিত মুখ এখন বড় পর্দারও পরিচিত মুখ। মা লক্ষীর আরেক নাম দিত্যা। আর লক্ষী পুজোর ঠিক আগেই কন্যা শিশুকে দত্তক নিয়ে লক্ষীর অন্য নামেই নাম রেখেছেন মেয়ের।

কন্যা শিশু দিত্যাকে কোলে নিয়ে সাক্ষী বলেন, এটাই তাঁর জীবনের সেরা মুহূর্ত। অসম্ভব খুশী তিনি। তাঁর পরিবার তাঁর এই সিদ্ধান্তে তাঁকে সমর্থন করে তাঁর পাশেই আছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

বলিউড এর আগেও অভিনেত্রী সুস্মিতা সেনের কন্যাশিশুর দত্তক নেওয়া দেখেছে। দত্তক নিয়েছেন, সেলিম খান, মিঠুন চক্রবর্তী, রবিনা ট্যান্ডন, নিলম কোঠাড়ি, প্রীতি জিনতা, সানি লিওনে ও কুনাল কাপুরের মত অভিনেতারা।

সাক্ষী তনওয়ার সেই তালিকায় নিজের নাম তুললেন। তাঁর গোটা পরিবার দিত্যাকে নিয়ে ছবি তুলেছেন। তাঁদের আদরেই, তাঁদের কোলে পিঠেই এখন মানুষ হচ্ছে দিত্যা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন