লজ্জায় ফেলে খোদ পুলিশের বাড়িতেই চোরের হানা

429
The News বাংলা

শিলিগুড়ি,১০ নভেম্বরঃ খোদ পুলিশের বাড়িতেই চোরের হানা। এক পুলিশ কর্মীর বাড়িতেই চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো শিলিগুড়িতে। ওই পুলিশ কর্মী বর্তমানে শিলিগুড়ি জংশন স্টেশনে কর্মরত। মহম্মদ রফিউল নামে ওই পুলিশ কর্মীর বাড়ি মালদায়। বর্তমানে শিলিগুড়ি পুর নিগমের ২৮ নম্বর ওয়ার্ডে থাকেন তিনি। ঘটনার পর শনিবার দুপুরে চুরির অভিযোগ জানিয়ে থানায় এফআইআর করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

The News বাংলা

মহম্মদ রফিউল জানিয়েছেন, শুক্রবার তার নাইট ডিউটি ছিল। সেইমত সন্ধ্যার পরই বাড়ি থেকে চলে যান স্টেশনে। এরপর শনিবার দুপুরে কাজ থেকে ফিরে দেখেন যে, তার ঘরের দরজার তালা ভাঙা রয়েছে। তৎক্ষনাত তিনি ঘরে ঢুকে দেখেন যে, গোটা ঘর তছনছ করা। ছড়ানো ছিটানো রয়েছে ঘরের সমস্ত কিছু। ভাঙা হয়েছে আলমারিও। তিনি জানান, এই ঘটনায় তার বেশ কয়েক হাজার টাকা ও স্বর্ণ অলঙ্কারও চুরি করে নিয়ে গেছে দুস্কৃতিরা। ইতিমধ্যেই পুলিশকে গোটা ঘটনার কথা জানিয়ে তিনি লিখিত একটি অভিযোগ জানিয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

গত কয়েক মাসেই পরপর বেশ কয়েকটি চুরি ছিনতাই এর ঘটনা ঘটল শিলিগুড়িতে। এবার পুলিশ কর্মীর কোয়ার্টারেই চুরি হওয়ায় লজ্জায় পরে গেছে শিলিগুড়ি পুলিশ। একের পর এক চুরির পিছনে কে বে কারা তা খুঁজে দেখছে পুলিশ। তবে এই ঘটনায় মজাই নিচ্ছেন স্থানীয় বাসিন্দারা। বলছেন, ‘বারবার বলেও কোন লাভ হয় নি। এবার পুলিশ বুঝবে বাড়িতে চুরি হয়ে সব গেলে কেমন লাগে’।

শিলিগুড়ি পুলিশ জানিয়েছে, এটা স্থানিয় কোন চোরেরই কাজ। এই ঘটনা আরও আশঙ্কিত করেছে শিলিগুড়ির বাসিন্দাদের। চুরির ভয়ে বাড়ি ফাঁকা রেখে কোথাও যাওয়াই এখন অসম্ভব হয়ে গেছে। আর পুলিশ এর বাড়িতেই যদি চুরি হয় তাহলে তাদের কি হবে, প্রশ্ন শিলিগুরির বাসিন্দাদের। সোর্স মারফত চুরির তদন্ত শুরু করেছে শিলিগুড়ি পুলিশ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন