নারী দিবসের আগে বিরাট বার্তা

5116
নারী দিবসের আগে বিরাট বার্তা/The News বাংলা
নারী দিবসের আগে বিরাট বার্তা/The News বাংলা

নারী দিবসের আগে নিজের টুইটারে নারীদের উদ্দেশ্যে অভিনব বার্তা দিলেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। মেয়েরা সম্পূর্ণ একটা গোটা আকাশ, এই ভাবেই নিজের আনুভুতি টুইটারে প্রকাশ করেছেন ভারতের সফল ক্রিকেটার। বরাবরই মহিলাদের নিয়ে আবেগ ও সম্মান সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন বিরাট।

দেখুন বিরাটের ভিডিওঃ

বুধবার নিজের টুইটারে এক ভিডিও পোস্ট করেন বিরাট কোহলি। সেই ভিডিওতে বিরাট বলেছেন, ‘শুধু আজ, আগামী কাল বা গতকালই নয়, প্রতিদিনই কেন সম্মান করা হবে না মেয়েদের? একটা দিন এবং বাকি ৩৬৪ দিন, প্রতিদিনই নারীদিবস’। এর আগেও বহুবার বিরাট কোহলি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বা সামাজিক মঞ্চে নারীদের সম্মান করার বার্তা দিয়েছেন। নিজের মা ও স্ত্রীর প্রতি ভালবাসা ও সম্মান নানান সময় তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুনঃ ‘তাজমহল’ গড়া শেষ না করেই মারা গেলেন ‘শাহজাহান’

সোমবারই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন লড়াই জিতে ৫ ম্যাচের ওয়ান ডে সিরিজে ২-০ এগিয়ে গেছে টিম ইন্ডিয়া। ফলে বেশ চনমনে মেজাজে রয়েছে বিরাট-সহ গোটা দল। আর বৃহস্পতিবার নারীদিবস উপলক্ষ্যে বুধবারই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন ক্যাপ্টেন কোহলি। যেখানে একদিকে তাঁকে মা সরোজ কোহলি এবং অন্যদিকে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে দেখা যাচ্ছে।

আরও পড়ুনঃ বিশ্বজুড়ে ভূমিকম্পের বেশ কিছু অজানা কাহিনী

প্রত্যেক মহিলাকে নারীদিবসের শুভেচ্ছা জানিয়ে বিরাট লিখেছেন, ‘আমার জীবনের দুই সবচেয়ে শক্তিশালী মহিলাকে শুভেচ্ছা জানাতে চাই। একজন আমার মা। যিনি কঠিন সময়ে পরিবারকে একা হাতে সামলেছেন। আরেকজন অনুষ্কা। সব প্রতিকূলতার সঙ্গে লড়াই করে ঠিক জিনিসটা বেছে নেওয়া এবং চিন্তাধারায় পরিবর্তন আনার জন্য ওকে অভিনন্দন জানাই’।

আরও পড়ুনঃ যৌনতা কেন্দ্রিক বিনোদনের জন্য বিশ্বের সেরা ২০ টি ঠিকানা

বিরাট এও বলেন ‘পুরুষ আর নারী কোনদিনই সমান নয়, যৌন নিগ্রহ, লিঙ্গ বৈষম্য, পারিবারিক হিংসা, জুলুমের শিকার হওয়া সত্ত্বেও জীবনের প্রতিটি রাস্তাতেই নারীরাই পথ দেখাচ্ছে। এরপরও মনে হয় তারা সমান? না, তারা সাম্যের উর্ধে’। অর্ধেক আকাশ না, গোটা আকাশটাই নারীদের।

আরও পড়ুনঃ মেয়াদ বাড়ল ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচের

আর এই ভাবেই ভারতের প্রত্যেক মহিলাকে নারীদিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। আর এই কারনেই মহিলা মহলে বেশ জনপ্রিয় কোহলি। আর এই বার্তার পর এই জনপ্রিয়তা যে আরও বাড়বে তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনঃ পাকিস্তান নিয়ে বড় সিদ্ধান্ত রিলায়েন্সের মুকেশ আম্বানির
আরও পড়ুনঃ বিশ্বে আলোড়ন ফেলে চুমু খেতে রাজি সোফিয়া

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন