লাইভ ডিবেটে অসহিষ্ণুতা, সঞ্চালক ও বিজেপি নেতার দিকে গ্লাস ছূঁড়লেন কংগ্রেস নেতা

465
লাইভ ডিবেটে অসহিষ্ণুতা, সঞ্চালক ও বিজেপি নেতার দিকে গ্লাস ছূঁড়লেন কংগ্রেস নেতা/The News বাংলা
লাইভ ডিবেটে অসহিষ্ণুতা, সঞ্চালক ও বিজেপি নেতার দিকে গ্লাস ছূঁড়লেন কংগ্রেস নেতা/The News বাংলা

টিভিতে লাইভ ডিবেটে অসহিষ্ণুতা কংগ্রেস নেতার। তর্ক বিতর্কের মাঝেই উত্তেজিত হয়ে প্রতিপক্ষ বিজেপি নেতার উদ্দেশ্যে কাঁচের গ্লাস ছূঁড়লেন কংগ্রেস নেতা। আক্রমনের হাত থেকে রেহাই পেলেন না টিভি সঞ্চালকও; গায়ে জল লেগে সঞ্চালকের কোট সম্পূর্ণ ভিজে যায়, সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের এই লাইভ ভিডিও রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।

আরও পড়ুনঃ ভোট বাজারে মেজাজ হারালেন মমতার মন্ত্রী, বিজেপি প্রার্থীকে মারতে গেলেন

সম্প্রতি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দেশের সেনাবাহিনীকে “মোদীর সেনা” বলে মন্তব্য করেছিলেন। শনিবার সন্ধ্যায় সেই ইস্যু কেন্দ্রিক একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয় সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমে, যেখানে ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপি এবং প্রধান বিরোধী দল কংগ্রেসের তরফে প্রতিনিধি অংশগ্রহণ করেন। সাথে ছিলেন সেনাবাহিনীর দুই জন অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

আরও পড়ুনঃ সন্ত্রাসবাদ বড় ইস্যু না হলে নিরাপত্তার বেষ্টনী ত্যাগ করুন, রাহুলকে পরামর্শ সুষমার

লাইভ প্রোগ্রামে কংগ্রেসের মুখপাত্র হিসেবে উপস্থিত ছিলেন অলোক শর্মা এবং বিজেপির মুখপাত্র হিসেবে উপস্থিত ছিলেন কেকে শর্মা। সেনাবাহিনী নিয়ে আলোচনার পরিপ্রেক্ষিতে অনুষ্ঠানের মাঝেই এক সময় বিজেপি মুখপাত্র কেকে শর্মা কংগ্রেস মুখপাত্র অলোক শর্মাকে বিশ্বাসঘাতক বলে উল্লেখ করেন৷ আর তাতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

আরও পড়ুনঃ তিন লাখ কোটি টাকায় বিবাহবিচ্ছেদ

এরপরেই তীব্র বাদানুবাদ শুরু হয় দুজনের মধ্যে। এক সময়ে স্থির থাকতে না পেরে সামনে টেবিলে থাকা কাঁচের গ্লাস কেকে শর্মার দিকে ছূঁড়ে মারেন কংগ্রেসের মুখপাত্র অলোক শর্মা। কাঁচের গ্লাস টুকরো হয়ে যায়। আর গ্লাসের জল সম্পূর্ণভাবে টিভির সঞ্চালকের গায়ে গিয়ে পড়ে। পরে দুই দলের মুখপাত্রকেই স্টুডিও থেকে সরিয়ে সঞ্চালক পোষাক পরিবর্তন করে অনুষ্ঠান শুরু করেন।

আরও পড়ুনঃ বিজেপি নেতাদের মাথা কেটে দেবার নির্দেশ দিলেন কংগ্রেস নেতা, ভাইরাল ভিডিও

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন