‘বিদ্রোহ’ ভুলে মোদীর ‘নিন্দা’ করে, তাড়াতাড়ি ‘পাল্টি’ খেলেন তৃণমূলের জহর

184
বিদ্রোহ ভুলে মোদীর নিন্দা করে, তাড়াতাড়ি পাল্টি খেলেন জহর
বিদ্রোহ ভুলে মোদীর নিন্দা করে, তাড়াতাড়ি পাল্টি খেলেন জহর

‘বিদ্রোহ’ ভুলে মোদীর ‘নিন্দা’ করে, তাড়াতাড়ি ‘পাল্টি’ খেলেন তৃণমূলের জহর। তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে মুখ খুলে দলের আ’ক্রমণের মুখে পড়েছিলেন, তৃণমূলের রাজ্যসভার সাংসদ জহর সরকার। দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে আঁচ করেই, এবার জহর সরকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিন্দায় মুখর হয়েছেন। দিনকয়েক আগেই জহর সরকার, পার্থ ও অনুব্রতকে নিয়ে বলেন, “শরীরের এইসব পচা অংশ বাদ না দিলে, ২০২৪ সালের ভোটে লড়াই করা কঠিন”। এই মন্তব্যের পরেই, তাঁকে আ’ক্রমণ করেন তৃণমূলের লোকসভার সাংসদ সৌগত রায়। তিনি বলেন, “জহর সরকার চাইলে সাংসদ পদ ছেড়ে দিতে পারেন”।

দলের বিরুদ্ধে গিয়ে পার্থ ও অনুব্রত মণ্ডলকে নিয়ে মন্তব্য করে, দলের রো’ষানলে পরেন জহর সরকার। তিনি জানান, “বাড়ি থেকে কোটি-কোটি টাকা উদ্ধার হচ্ছে এরকম দুর্নীতি দেখা যায় না। বাড়ির লোক বলছে রাজনীতি ছেড়ে দিতে। বন্ধুরা জানতে চাইছে, তুই এখনো আছিস? কত পেয়েছিস? এরকম লাঞ্ছনা জীবনে সহ্য করতে হয়নি। আমি রাজ্যসভার সদস্যপদ ছেড়ে দেব। আত্মসম্মান বিকিয়ে দিয়ে আমি দলে থাকতে চাই না”।

আরও পড়ুনঃ ‘ভয়ঙ্কর কাণ্ড’ শিক্ষক নিয়োগে, টাকা নিয়ে বাংলাদেশিদের চাকরি পাইয়ে দেওয়া হয়েছে

তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠতেই, ‘পাল্টি’ খেয়েছেন জহর। তড়িঘড়ি প্রধানমন্ত্রীর সমালোচনায় সরব হয়েছেন তিনি। টুইটে তিনি বলেন, “বিশ্বের প্রথম দশজন ধনী-ব্যক্তি তাঁদের সম্পদ বাড়িয়েছেন, নয়া প্রযুক্তিকে ব্যবহার করে। একমাত্র গৌতম আদানির শক্তির উৎসস্থল অন্যত্র। টুইটের ছবিতে জহর দেখিয়েছেন, আদানির সম্পদ মোদী।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন