প্রেমিকের সঙ্গে গল্পে মত্ত স্ত্রী, তা দেখে কী করলেন স্বামী

516
প্রেমিকের সঙ্গে গল্পে মত্ত স্ত্রী, তা দেখে কী করলেন স্বামী/The News বাংলা
প্রেমিকের সঙ্গে গল্পে মত্ত স্ত্রী, তা দেখে কী করলেন স্বামী/The News বাংলা

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে ঘটে গেল নারকীয় ঘটনা। স্ত্রী পরপুরুষের সঙ্গে সারাক্ষণ ফোনে ব্যস্ত থাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে আলিপুরদুয়ারের আশুতোষ কলোনিতে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে মৃতের নাম কুমনি দাস (৩৫)।

আরও পড়ুনঃ পুলওয়ামা হামলা মোদী ইমরানের ম্যাচ ফিক্সিংয়ের ফল, বললেন কংগ্রেস নেতা

প্রেমিকের ফোনে মগ্ন স্ত্রী, স্বামীর হাতে নির্মম পরিণতিঃ
আশুতোষ কলোনির বাসিন্দা রামকৃষ্ণ দাস। তিনি একজন কাপড় ব্যবসায়ী। প্রথম স্ত্রী আত্মহত্যা করার পর কুমনি দাসকে বিয়ে করে রামকৃষ্ণ। তারপর থেকে দাম্পত্য কলহ লেগেই ছিল। স্ত্রী সারাক্ষণ ফোনে ব্যস্ত থাকত। তা নিয়েই অশান্তি মাত্রা ছাড়াত মাঝেমধ্যেই।

আরও পড়ুনঃবৈশাখীর হাত ধরে বিজেপিতে শোভন, জল্পনা তুঙ্গে

এর মধ্যেই রামকৃষ্ণ বাড়ি ফিরে দেখেন স্ত্রী দীর্ঘক্ষণ মোবাইলে কথা বলেই চলেছেন তার প্রেমিকের সঙ্গে। ব্যাস মাথায় রাগ চড়ে যায় স্বামীর। অভিযোগ, এরপরই রান্নাঘর থেকে বঁটি এনে স্ত্রীর ঘাড়ে কোপ মারে অভিযুক্ত। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন স্ত্রী। সেখানেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুনঃ এই প্রথম মুখ্যমন্ত্রীর কাছে রাজ্যের অ্যাসিড আক্রান্তরা

খুনের পরও স্ত্রীর পাশেই বসেছিল রামকৃষ্ণ। পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। অভিযোগ, বিয়ের পরই এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে কুমনি। স্বামী বিষয়টি জানতে পারার পরই অশান্তি তীব্র আকার নেয়। তার জেরেই ঘটে যায় মর্মান্তিক ঘটনা।

স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে রামকৃষ্ণ। খুনের অভিযোগে রামকৃষ্ণের বিরুদ্ধে আদালতে মামলা করেছে পুলিশ। ফের সামনে এল আরও এক দাম্পত্য কলহের শেষ পরিণতি।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন