ভরসন্ধ্যায় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরে শুট আউট, চলল ফিল্মি কায়দায় গুলি বৃষ্টি

431
ভরসন্ধ্যায় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরে শুট আউট, চলল ফিল্মি কায়দায় গুলি বৃষ্টি/The News বাংলা
ভরসন্ধ্যায় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরে শুট আউট, চলল ফিল্মি কায়দায় গুলি বৃষ্টি/The News বাংলা

ফের গুলি করে খুনের চেষ্টা। ভর সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরে শুট আউট, চলল ফিল্মি কায়দায় গুলি বৃষ্টি। চলল পরপর গুলি। গুরুতর আহত এক। আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ একজনকে আনা হচ্ছে আর জি কর হাসপাতালে।

মঙ্গলবার সন্ধ্যাবেলায় ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা হাবড়া থানার অন্তর্গত মসলন্দপুর এলাকায়। আজ সন্ধ্যেবেলায় স্থানীয় বাসিন্দা কেষ্ট দাসকে লক্ষ্য করে পরপর ৫ থেকে ৬ রাউণ্ড গুলি চালায়। নিজের বাড়ির সামনেই চায়ের দোকানে যখন বসেছিল কেষ্ট দাস তখনই গুলি চলে।

আরও পড়ুনঃ তৃণমূল ও কংগ্রেসের সংঘর্ষের মাঝে তৃতীয় দফায় ভোটের বলি এক ভোটার

অভিযোগ, তখনই ওই এলাকারই ৩ জন কুখ্যাত দুষ্কৃতী মৃত্যুঞ্জয়, দেবু ও বিশ্বজিৎ কুণ্ডু, কেষ্ট দাসকে লক্ষ্য করে পরপর পাঁচ ছয় রাউন্ড গুলি ছোড়ে। তার মধ্যে দুটি গুলি কেষ্ট দাস এর বুকে লাগে বাকিগুলি লক্ষ্যভ্রষ্ট হয়। আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। এরমধ্যেই দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আরও পড়ুনঃ এই বুথটা আমার, এখানে এত পুলিশ কেন, রাজ্য পুলিশকেই শাসানি তৃণমূল বিধায়কের

স্থানীয় মানুষরাই কেষ্ট দাসকে উদ্ধার করে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তাকে কলকাতার আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই মুহূর্তে যে এলাকায় গুলি করে খুন করার চেষ্টা করা হয়েছিল সেই এলাকায় রয়েছে যথেষ্ট উত্তেজনা।

আরও পড়ুনঃ বিজেপিতে যোগ দিলেন বলিউডের অ্যাকশন হিরো সানি দেওল

ঘটনাস্থলে ছুটে যান হাবড়া থানার আধিকারিক গৌতম মিত্র এবং মছলন্দপুর ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক চিন্তামনি নস্কর। সঙ্গে রয়েছে বিশাল পুলিশ বাহিনী। এলাকায় এখনও পর্যন্ত উত্তেজনা রয়েছে। পুলিশ দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে ও পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

কেষ্ট দাসের বিরুদ্ধেও অনেক অভিযোগ আছে পুলিশের কাছে। প্রাথমিক তদন্তের পর এটিকে দুষ্কৃতীদের নিজেদের মধ্যে লড়াই বলেই জানিয়েছে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে চলছে চিরুনি তল্লাশি। দুষ্কৃতীদের গুলিতে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুনঃ ডোমকলে বোমা ছোঁড়ার ভিডিও ভাইরাল, দেখুন দুষ্কৃতীদের বোমা ছোঁড়ার লাইভ ভিডিও

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন