ভয়ংকর বিপদের মধ্যেই বিয়ে করতে গেলেন রণবীর দীপিকা

721

The News বাংলা, মুম্বাই: বলিউডে এখন আলোচনায় দীপিকা-রণবীর ও প্রিয়াঙ্কা- নিকের বিয়ে। বেশ ঢাকঢোল পিটিয়েই বিয়ে হচ্ছে এই চার তারকার। এর মধ্যে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ে ইতালিতে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর। এদিকে প্রবল বৃষ্টি ও বন্যা গোটা ইতালি জুড়ে। ভয়ংকর বিপদের মধ্যেই বিয়ে করতে গেলেন রণবীর দীপিকা।

Image Source: Google

চার তারকার বিয়ে নিয়ে এই মুহূর্তে দুই পরিবারেই তুমুল ব্যস্ততা চলছে। দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ে হবার কথা ইতালিতে। কিন্তু বিয়ের জায়গা নিয়ে হঠাৎ তৈরি হয়েছে অনিশ্চয়তা! তাই নিয়েই, শনিবার সকালে ইতালি গেলেন বাজিরাও- মস্তানি।

আরও পড়ুন: ‘দঙ্গল’ ও ‘বাহুবলী ২’ কে টেক্কা দেবে ‘থাগস অফ হিন্দুস্তান’

কেন এই অনিশ্চয়তা? ইতালির লেক কোমোর ভিলা ডেল বালবিয়ানেলো তেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন এই জুটি। কিন্তু ইতালির বেশ কিছু এলাকা এই মুহূর্তে ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন। বন্যায় ভেসে গিয়েছে বহু এলাকা। এই পরিস্থিতিতে সে দেশে রণবীর-দীপিকার বিয়ে হবে কিনা তা নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে।

Image Source: Google

বিয়ের বাকি মাত্র চার দিন। গায়ে হলুদ বা সাগাই পর্বও মিটেছে ভাল ভাবে। কিন্তু বিয়ে আদৌ কোথায় হবে, তা নিয়ে এই মুহূর্তে দুশ্চিন্তায় রণবীর-দীপিকার পরিবার। ইতালিতে প্রবল বন্যা এবং ঝড়ে বিপর্যস্ত জনজীবন।

আরও পড়ুন: বিশ্বের সেরা একশোয় সত্যজিতের পথের পাঁচালি

ভেনিসের দর্শনীয় স্থানের প্রায় ৭৫ শতাংশ জলের তলায়। আগামী রবিবার পর্যন্ত বৃষ্টি চলবে, বলে জানিয়েছে সে দেশের আবহাওয়া দফতর। তার পর বৃষ্টি কমলেও মেঘে ভরা থাকবে আকাশ।

Image Source: Google

দেশটির আবহাওয়া দফতরের দেওয়া তথ্য অনুসারে, আরও কয়েক সপ্তাহ এমন পরিস্থিতি পরিবর্তনের কোন সম্ভাবনা নেই। এমনকি দীপিকা-রণবীরের বিয়ের নির্ধারিত দিনেও দুর্যোগপূর্ণ আবহাওয়া থাকার কথা! আর এই কারণেই অনেকে ‘পদ্মাবত’ জুটির বিয়ের অনুষ্ঠান নিয়ে সংশয় প্রকাশ করছেন।

আরও পড়ুন: শুভ জন্মদিনে জেনে নিন শাহরুখ খান এর জীবনের অজানা কাহিনি

১৫ তারিখের পর আকাশ পরিষ্কার হবে বলে জানিয়েছে ইতালির হাওয়া অফিস। ফলে ইতালির বড় অংশের স্বাভাবিক ছন্দে ফিরতে এখনও বেশ কিছুটা সময় লাগবে বলেই মনে করা হচ্ছে।

Image Source: Google

সাধারণত অক্টোবর-নভেম্বর মাসে ইতালিতে সবচেয়ে বেশি ভ্রমণার্থীর ভিড় হয়। এ বছর প্রাকৃতিক দুর্যোগের কারণে মার খাচ্ছে সেই ব্যবসাও। এই পরিস্থিতিতে আত্মীয়-বন্ধুদের নিয়ে গিয়ে ইতালিতে কতটা সুষ্ঠ ভাবে বিয়ের অনুষ্ঠান করতে পারবেন দীপিকা-রণবীর? বিয়ের প্রাক মুহূর্তে এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন।

আরও পড়ুন: যৌনতা কেন্দ্রিক বিনোদনের জন্য বিশ্বের সেরা ২০ টি ঠিকানা

ইতালিতে প্রাকৃতিক বিপর্যয়ের পর, এখনও পর্যন্ত দীপিকা-রণবীরের পক্ষ থেকে বিয়ের জায়গা নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করা হয়নি। ফলে আদৌ কোথায় তাদের বিয়ের অনুষ্ঠান হবে, তা নিয়ে সংশয় উঠছে ভক্তমহলে।

Image Source: Google

তবে, শনিবার সকালেই মুম্বাই এয়ারপোর্ট থেকে বিয়ে করার জন্যই ইতালির উদ্দেশ্যে রওনা হন এই সফল জুটি। বিমানবন্দরে ফ্যানরা তাঁদের বিয়ের অগ্রিম শুভেচ্ছা জানান। সাদা পোশাকে দীপিকা- রণবীর দুজনকেই খুব খুশি ও সুখী লাগছিল।

আরও পড়ুন: মায়ের পুজোয় মদ বিক্রিতে রেকর্ড গড়ল মমতার বাংলা

বৃষ্টি ও বন্যাকে জয় করে এই জুটি বিয়ের ‘রামলীলা’ সফল করতে পারেন কিনা সেটাই দেখার। সবরকমের প্রাকৃতিক বিপর্যয়কে জয় করে বিয়ে করতে আত্মবিশ্বাসী বাজিরাও মস্তানি।

Image Source: Google

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন