পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

404
পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার/The News বাংলা
পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার/The News বাংলা

ফের পুরুলিয়ায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার। গতকাল বুধবার থেকেই নিখোঁজ ছিলো আড়ষা থানা এলাকার সেনাবনা গ্রামের বিজেপি কর্মী শিশুপাল সহিস। বৃহস্পতিবার একটি গাছ থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান গ্রামবাসীরা। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার/The News বাংলা
পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার/The News বাংলা

আরও পড়ুনঃ চোপড়া বাস স্টান্ডে বাইক বাহিনীর হাতে আক্রান্ত ভোটাররা

ত্রিলোচন মাহাতো, দুলাল কুমারের পর শিশুপাল সহিস। একের পর এক বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার পুরুলিয়ার মাটিতে। আগের দুটি মৃত্যুর তদন্ত এখনও শেষ হয় নি। অপরাধ হয়ে থাকলে ধরা পড়ে নি অপরাধী। তার মধ্যেই আবার একটি রহস্যময় মৃত্যু। বিজেপির তরফ থেকে খুন করে ঝুলিয়ে দেবার অভিযোগ আনা হয়েছে। অভিযোগের তীর তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

আরও পড়ুনঃ মাওবাদীদের গুলিতে নিহত মহিলা নির্বাচন কমিশন আধিকারিক

গত বছরের ৩০ মে, পুরুলিয়ার বলরামপুরে এক বিজেপি কর্মীর রহস্য মৃত্যুর দুদিন পর ফের আরও এক বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। পুরুলিয়ার বলরামপুরে এক বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছিল। ত্রিলোচন মাহাতো নামের বছর আঠারোর ওই যুবকের মৃতদেহের পাশ থেকে একটি পোস্টারও উদ্ধার হয়েছিল। সেখানে লেখা ছিল, বিজেপি করার অপরাধেই তাঁকে খুন করা হয়েছে।

আরও পড়ুনঃ BIG BREAKING: কাশ্মীরের ত্রালে সিআরপিএফ ক্যাম্পে জঙ্গি হামলা

দুদিন পর একটি বিদ্যুতের খুঁটি থেকে ঝুলন্ত অবস্থায় দুলাল কুমার (৩২) নামে আরো এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়। এবার ঘটনাস্থল বলরামপুর থেকে ২০ কিমি দূরে। পরপর দুটি একই রকমের রহস্য মৃত্যুর ঘটনায় হইচই পরে যায় গোটা রাজ্যে।

আরও পড়ুনঃ ফিরদৌসের পর বিপাকে পড়তে চলেছেন বাংলাদেশের আরেক অভিনেতা

রাজ্যের তরফে এই দু’টি খুনের ঘটনারই সিআইডি তদন্তের নির্দেশ দেওয়া হয়। এই দুই রহস্যমৃত্যুর ঘটনায় শুরু হয় তীব্র রাজনৈতিক চাপান-উতোর। গত ৩০ মে ত্রিলোচণ মাহাতোর মৃত্যুর পরই বিজেপির সর্বভারতীয় অমিত শাহ ট্যুইট করেছিলেন, রাজ্যের মদতপুষ্ট দুষ্কৃতীদের থেকে ভিন্ন আদর্শে বিশ্বাসী হওয়ায় তাঁকে খুন হতে হয়েছে।

আরও পড়ুনঃ বাংলায় দ্বিতীয় দফার ভোটেও সব বুথে থাকছে না কেন্দ্রীয় বাহিনী, ফের ঝামেলার আশঙ্কা

আবার সেই একই কান্ড। এবার আড়ষা থানা এলাকার সেনাবনা গ্রামের বিজেপি কর্মী শিশুপাল সহিস। একইভাবে তাঁর রহস্য জনক ভাবে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। আর এই মৃত্যুকে কেন্দ্র করে ফের শুরু তৃণমূল বিজেপি রাজনৈতিক তরজা।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনীকে ঝাঁটা মেরে এলাকা থেকে তাড়ানোর ফতেয়া তৃণমূল বিধায়ক ও মন্ত্রীর
আরও পড়ুনঃ তৃণমূলের হয়ে প্রচার করে ভারতের কালো তালিকায় বাংলাদেশী অভিনেতা ফিরদৌস

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন