নির্বাচনী প্রচারে বেরিয়ে মোদীভক্তদের মন জয় করলেন প্রিয়াঙ্কা বঢরা

465
নির্বাচনী প্রচারে বেরিয়ে মোদীভক্তদের মন জয় করলেন প্রিয়াঙ্কা বঢরা/The News বাংলা
নির্বাচনী প্রচারে বেরিয়ে মোদীভক্তদের মন জয় করলেন প্রিয়াঙ্কা বঢরা/The News বাংলা

নির্বাচনী প্রচারে বেরিয়ে মোদীভক্তদের মন জয় করলেন প্রিয়াঙ্কা বঢরা। আর নির্বাচনী প্রচারে প্রিয়াঙ্কার এই ভুমিকায়; অবাক হয়ে গেছেন অভিজ্ঞ কংগ্রেস নেতারাও। খুশী নরেন্দ্র মোদী ভক্তরাও।

নির্বাচনী প্রচারে বেরিয়ে মোদী শ্লোগান শুনে; গাড়ি থেকে নেমে মোদীভক্তদের মন জয় করলেন প্রিয়াঙ্কা বঢরা। মধ্যপ্রদেশের ইন্দোরে নির্বাচনী প্রচারে; একটি রোড শোতে অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা। প্রচারে তার সাথে অংশ নিয়েছিলেন; দুই অভিজ্ঞ কংগ্রেস নেতা। মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথ এবং ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল।

আরও পড়ুনঃ অমিত শাহর পর যোগী আদিত্যনাথের সভায় নিষেধাজ্ঞা রাজ্যের

কপালে তিলক কেটে মেরুন রঙের শাড়ি পরে; প্রচারে অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা। রোড শোতে বেরিয়েই এক জায়গায় প্রিয়াঙ্কার সামনে; কিছু বিজেপি সমর্থক মোদী মোদী শ্লোগান দেয়। তখনই গাড়ি থেকে নেমে; শ্লোগান দেওয়া মোদীভক্তদের দিকে এগিয়ে যান তিনি।

আরও পড়ুনঃ ভোটে হিংসা নিয়ে মমতাকে তীব্র কটাক্ষ করলেন অরুন জেটলি

বিজেপি সমর্থকদের দিকে এগিয়েই; তাদের উদ্দেশ্য করে প্রিয়াঙ্কা বলেন, “আপনারা আপনাদের জায়গায় ঠিক, আমি আমার জায়গায় ঠিক”। বিজেপি সমর্থকরা প্রিয়াঙ্কার সাড়া পেয়ে; আপ্লুত হয়ে তাকে ধন্যবাদ জানান এবং শুভেচ্ছা জ্ঞাপন করেন।

আরও পড়ুনঃ হিন্দু সন্ত্রাসবাদী ইস্যুতে কমল হাসানক একহাত নিলেন বিবেক ওবেরয়

পূর্ব উত্তরপ্রদেশে কংগ্রেসের ভোট প্রচারের দায়িত্বে রয়েছেন প্রিয়াঙ্কা বঢরা। সোমবার মধ্যপ্রদেশে ৬ কিলোমিটার দীর্ঘ রোড শোতে অংশ নেন তিনি। ইন্দোরের রাজমহল্লা থেকে শুরু হয় তার রোড শো। রোড শোতে প্রথম থেকেই তার সমর্থনে জনপ্লাবন লক্ষ্য করা যায়। তার মধ্যেও মোদীভক্তদের সামনে পড়ে তাদের মন জয় করলেন তিনি।

আরও পড়ুনঃ গডসে স্বাধীন ভারতের প্রথম হিন্দু সন্ত্রাসবাদী, বললেন কমল হাসান

এর আগেও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব; তাঁদের সামনে অন্য ব্যক্তির বা দলের স্লোগান শুনে মেজাজ হারিয়েছেন। কিন্তু উল্টো রাস্তায় হাঁটলেন প্রিয়াঙ্কা। আর এইভাবেই বিরোধী সমর্থকদের মন জয় করে নিলেন তিনি। নতুন এলেও পারিবারিক ইতিহাস নিয়ে তিনি যে রাজনীতিতে অভিজ্ঞ হয়েই আছেন; তারই প্রমাণ দিলেন রাজীব তনয়া।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন