নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, জলপাইগুড়িতে অভিষেক

683
নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, বাঁকুড়ায় অভিষেক/The News বাংলা
নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, বাঁকুড়ায় অভিষেক/The News বাংলা

নরেন্দ্র মোদীকে যারা চাইছেন তারা চোর, জোচ্চোর, বদমায়েশ, জলপাইগুড়িতে তৃণমূল প্রার্থী বিজয় চন্দ্র বর্মনের সমর্থনে বক্তব্যে রাখতে গিয়ে এমন মন্তব্যই করলেন তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন অভিষেক বলেন, কোন ভালো মানুষ চায় না মোদীকে। আর এরপরেই অভিষেককে তুলধোনা করেছে বিজেপি। বিজেপি বলেছে, “মোদীকে অপমান করতে গিয়ে আমজনতাকেই অপমান করলেন অভিষেক। মানুষ এর জবাব দেবে”।

আরও পড়ুনঃ হিন্দু ও বৌদ্ধ ছাড়া দেশ থেকে তাড়ানো হবে বাকি অনুপ্রবেশকারীদের

শুক্রবার জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে লোকসভায় দলীয় প্রার্থী বিজয় চন্দ্র বর্মনের সমর্থনে বক্তব্যে রাখতে আসেন তৃণমূল দলের দ্বিতীয় সুপ্রিমো অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঞ্চে উঠেই প্রথম থেকে শেষ পর্যন্ত সমালোচনা করতে গিয়ে একপ্রকার পরোক্ষভাবে বিজেপির প্রচার করে গেলেন বলেই রাজনৈতিক বিশ্লেষকদের ধারণা।

আরও পড়ুনঃ অস্ত্র নিয়ে রামনবমী পালন না করলে হিন্দুদের অস্তিত্ব থাকবে না

তৃণমূল কংগ্রেসের অন্যতম নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়, নরেন্দ্র মোদীর পুনরায় প্রধানমন্ত্রী হওয়ার প্রসঙ্গে ঝাঁঝালো স্বরে বলেন, “দেশের যে সমস্ত মানুষের নরেন্দ্র মোদীকে চাইছেন তারা চোর ,জোচ্চোর, বদমায়েশ। কোনো ভালো মানুষ চায় না মোদীকে”। উন্নয়ন প্রসঙ্গে তিনি জানান, “নরেন্দ্র মোদীর সরকার গত পাঁচ বছরে না বানিয়েছে রাস্তা, না বানিয়েছে কোনো প্রকল্প, আচ্ছে দিনের নামে মানুষকে ভাঁওতা দিয়েছেন”।

আরও পড়ুনঃ রাজ্যে ভোটে তৃণমূলের সন্ত্রাস, নির্বাচন কমিশন দফতরে মুকুল রায়ের বিক্ষোভ

জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকে মোদীর ধর্মীয় রাজনীতি নিয়ে বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো বলেন, “আমি ব্রাহ্মণ তাই সকালে সূর্য প্রণাম করি, গায়েত্রী মন্ত্র জপ করি, আবার ঈদের সময় দোয়াও প্রার্থনা করি”। সভায় উপস্থিত কর্মী সমর্থকদের উদ্দেশ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রশ্ন ছুঁড়ে দিয়ে জানতে চান “আসন্ন জুন মাসে আপনারা কি চান গ্যাসের দাম বাড়ুক, পেট্রোল এর দাম বাড়ুক”?

আরও পড়ুনঃ অভিনন্দনের ছবি ব্যবহার করে বন্ধ হোক ভোট প্রচার দাবি সেনাকর্তাদের

এই রাজ্যে লোকসভার ফলাফল প্রসঙ্গে তিনি জানান, “যদি বিজেপি এই রাজ্যে কুড়িটি লোকসভা আসন পায় তাহলে কান ধরে উঠবোস করব, এটা অন ক্যামেরা বলে গেলাম”। সভা মঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের প্রথম তৃণমূল বিধায়ক খগেস্বর রায়, জেলা যুব তৃণমূল সভাপতি সৈকত চ্যাটার্জি সহ অন্যান্য নেতা নেতৃবৃন্দ।

আরও পড়ুনঃ দ্বিতীয় দফা ভোটে আরও ২৫ কোম্পানি সশস্ত্র বাহিনী আসছে বাংলায়

আর এরপরেই তৃণমূল যুবার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় কে একহাত নিতে আসরে নামে বিজেপি। বিজেপি রাজ্য সভাপতি বলেন, “মোদীকে অপমান করতে গিয়ে আমজনতাকেই অপমান করলেন অভিষেক। মানুষ এর জবাব দেবে”। তিনি আরও বলেন, “আর বিজেপি অবশ্যই ২০ র বেশি আসন পাবে, ভাইপোর কান ধরে উঠবোস করার দিকে তাকিয়ে থাকবে গোটা বাংলা”। সবমিলিয়ে অভিষেকের মন্তব্য ঘিরে ভোট যুদ্ধে ফের সরগরম রাজ্য রাজনীতি।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন