ভারতের সব মন্দির গুঁড়িয়ে দেবার হুমকি পাকিস্তানের মন্ত্রীর

945
ভারতের সব মন্দির গুঁড়িয়ে দেবার হুমকি পাকিস্তানের মন্ত্রীর/The News বাংলা
ভারতের সব মন্দির গুঁড়িয়ে দেবার হুমকি পাকিস্তানের মন্ত্রীর/The News বাংলা

হিন্দু ধর্ম টেনে ভয়ঙ্কর হুমকি। ইমরান খানের পর পাকিস্তানের আর এক মন্ত্রী। আবার ভারতকে হুমকি। তবে এবার যুদ্ধের পাশাপাশি ভারতের সব মন্দির উড়িয়ে দেবার হুমকি দিল পাকিস্তানের এক মন্ত্রী। ভারত ও পাকিস্তানের মধ্যে বর্তমান উত্তপ্ত পরিস্থিতিতে পাকিস্থানের রেল দফতরের মন্ত্রী শেখ রশিদ আহমেদ ভারতকে এই হুমকি দিয়েছে। রশিদের শাসানি, “ভারতের কোন মন্দিরে আর ঘণ্টা বাজবে না”।

দেখুন ও শুনে নিন পাক মন্ত্রীর সেই ভয়ঙ্কর শাসানির ভিডিওঃ

পাকিস্থানের কেন্দ্রীয় মন্ত্রীর মুখে আতঙ্কবাদীদের মতো ভাষা। “ভারতের কোন মন্দিরে ঘণ্টা বাজবে না”, হিন্দু ধর্মকে টেনে এনে ভয়ঙ্কর হুমকি দিল পাকিস্থানের রেল দফতরের মন্ত্রী শেখ রশিদ আহমেদ। রেডিও পাকিস্তান নামে একটি টুইটার আকাউণ্ট এ পোস্ট করা হয়েছে এই শাসানির ভিডিও। সেখানে ঠিক জঙ্গিদের ভাষাতেই ভারতকে হুমকি দিল পাক মন্ত্রী শেখ রশিদ আহমেদ।

আরও পড়ুনঃ ভারতকে হুঁশিয়ারি দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

এই ভিডিও দেখার পর মোদী সরকারের তরফে বলা হয়েছে, “এরপরও পাকিস্থানের সাথে শান্তি বার্তা করা উচিত বলে যারা বলছেন, তাদের নতুন করে ভাবা উচিত”। বিজেপির তরফ থেকে বলা হয়েছে, “পাকিস্তান আজও ধর্মের নামে আতঙ্কবাদ ছড়িয়ে যাচ্ছে, জঙ্গিদের মদত দিচ্ছে পাক সরকারই”।

আরও পড়ুনঃ পাকিস্তান নিয়ে বড় সিদ্ধান্ত রিলায়েন্সের মুকেশ আম্বানির

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, “হুমকিতে এমন সাম্প্রদায়িক ভাষা ব্যাবহার করে দিয়েছেন পাক মন্ত্রী যা ওনার মন্ত্রী হওয়ার পরিচয় বহন করে না। হুমকি শুনলে যে কেউ রশিদ আহমেদকে জিহাদী জঙ্গি বলেই মনে করবে। এমনকি আতঙ্কবাদীরাও এমন ধরণের ‘মন্দির-মসজিদ’ নিয়ে সাম্প্রদায়িক শব্দ ব্যবহার করে না যেটা পাকিস্থানের এই মন্ত্রী বলেছেন”।

ভারতের সব মন্দির গুঁড়িয়ে দেবার হুমকি পাকিস্তানের মন্ত্রীর/The News বাংলা
ভারতের সব মন্দির গুঁড়িয়ে দেবার হুমকি পাকিস্তানের মন্ত্রীর/The News বাংলা

শেখ রশিদ আহমেদ এই ভিডিও প্রকাশ করে সেখানে বলেছে যে, “ভারতকে ধ্বংস করে দেব, ভারতের একটাও পাখি বাঁচবে না, একটাও মন্দিরে ঘণ্টা বাজবে না”। এখানে রশিদ আহমেদ মন্দির শব্দ ব্যবহার করেছে শুধুমাত্র নিজেদের সাম্প্রদায়িক হিংসাকে প্রকাশ করার জন্যে।

আরও পড়ুনঃ ভারতীয় সেনার বদলা, খতম পুলওয়ামা কাণ্ডে জড়িত দুই পাক জঙ্গি

ভিডিওটি দেখে, লোকটি পাকিস্থানের মন্ত্রী নাকি আতঙ্কবাদী সেটাই বুঝতে পারছেন না কেউই। এর কারণ পাকিস্থানের মন্ত্রী হোক বা আতঙ্কবাদী সব একই মানসিকতার। এর জন্যই পাক মন্ত্রীও সন্ত্রাসবাদীদের থেকেও এককদম এগিয়ে হুমকি দিচ্ছে যে ভারতের একটা মন্দিরেও ঘন্টা বাজবে না। ঠিক জঙ্গিদের মতই শাসানি দিল ইমরান খানের এক মন্ত্রী।

আরও পড়ুনঃ কাশ্মীরে বিচ্ছিন্নতাবাদী নেতাদের নিরাপত্তা তুলে নিল মোদী সরকার

ইমরান খানের বক্তব্যকে সমর্থন করেই এই শাসানির ভিডিও পোস্ট করা হয়েছে। আর এই একটি ভিডিও শোরগোল ফেলে দিয়েছে আন্তর্জাতিক মহলে। ভারতের তরফে এই ভিডিওর কড়া প্রতিক্রিয়া ইতিমধ্যেই দেওয়া হয়েছে। আমেরিকা, রাশিয়া ও ফ্রান্স সহ আন্তর্জাতিক দুনিয়ার কাছে এই ভিডিও তুলে ধরছে ভারত সরকার।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

আরও পড়ুনঃ পাকিস্তানের মাটিতে ঢুকে জঙ্গি ঘাঁটিতে হামলার অনুমতি চাইল দেশের সেনা
আরও পড়ুনঃ ভয়ঙ্কর সন্ত্রাসবাদী হামলা হবে জানিয়েছিলেন কাশ্মীর পুলিশের আধিকারিক
আরও পড়ুনঃ পাক জঙ্গিদের খুঁজে বের করে মারতে সেনাকে পূর্ণ স্বাধীনতা দিল মোদী সরকার
আরও পড়ুনঃ দেশ জুড়ে বদলার দাবি, কাউকে ছাড়া হবে না জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন