পাকিস্তানের কোপে এবার প্রিয়াঙ্কা চোপড়া

9569
পাকিস্তানের কোপে এবার প্রিয়াঙ্কা চোপড়া/The News বাংলা
পাকিস্তানের কোপে এবার প্রিয়াঙ্কা চোপড়া/The News বাংলা

গোটা বিশ্বের পুরুষদের হার্টথ্রব তিনি। কিন্তু সেই প্রিয়াঙ্কা চোপড়া এবার পাকিস্তানের কোপে। প্রিয়াঙ্কা চোপড়ার উপর ক্ষুব্ধ পাক জনতা। ইউনিসেফের শুভেচ্ছাদূত থেকে প্রিয়াংকাকে বহিষ্কার চেয়ে পাকিস্তানে পিটিশন। পিটিশনে সই করছে পাক রাজনিতিবিদ থেকে শুরু করে সাধারণ মানুষ। কিন্তু পাকিস্তানের হঠাৎ প্রিয়াঙ্কার উপর খেপে যাওয়ার কারণ কি?

আরও পড়ুনঃ Exclusive পাকিস্তান থেকে পালানোর জন্য তৈরি থাকুন জঙ্গিদের জানাল জইশ

জানা যাচ্ছে, কাশ্মীর ইস্যুতে পাকিস্তানে ভারতের বিমান হামলার প্রশংসা করে টুইট করায় ইউনিসেফের শুভেচ্ছা দূতের পদ থেকে প্রিয়াঙ্কা চোপড়ার বহিষ্কার চেয়েছে পাকিস্তানিরা। সম্প্রতি অনলাইনে একটি পিটিশন দায়ের করার মাধ্যমে তারা তাঁর বহিষ্কার চেয়েছে।

আরও পড়ুনঃ সার্জিক্যাল স্ট্রাইকে মাসুদ আজহারকেও কি উড়িয়ে দিয়েছে ভারতীয় বায়ুসেনা

জানা গেছে, বলিউডের অন্যান্য তারকাদের মত সমালোচনা করতে গিয়ে গত ২৬ ফেব্রুয়ারি প্রিয়াঙ্কা তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে এক টুইটে বিমান হামলার সাথে একাত্মতা প্রকাশ করে বলেন, ‘জয় হিন্দ, হ্যাশট্যাগ ভারতীয় সশস্ত্র বাহিনী’। আর তাঁর এই কথাতেই চটে যান পাকিস্তানের সমর্থকরা। ফলশ্রুতিতে তার শুভেচ্ছা দূতের পদে বহাল থাকার বিরুদ্ধে পিটিশন দায়ের করা হয়েছে।

আরও পড়ুনঃ ভারতের সার্জিক্যাল স্ট্রাইকে খতম জইশ জঙ্গি ও ডেরা স্বীকার মাসুদ ভাইয়ের

প্রিয়াঙ্কা চোপড়া ২০১০ সাল থেকে ইউনিসেফের শুভেচ্ছা রাষ্ট্রদূত হিসেবে কাজ করছেন। ঘুরেছেন বিশ্বের অনেক দেশেই। গোটা বিশ্বের শিশুদের নিয়ে কাজ করেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুনঃ ইমরান খানকে ভারতের পরমাণু অস্ত্র হুমকি দিলেন আসাদউদ্দিন ওয়েসি

পাকিস্তানি লেখক ও কবি আতিফ তৌকির তাঁর টুইটে প্রিয়াঙ্কা চোপড়ার ইউনিসেফের শুভেচ্ছাদূত পদ নিয়ে সন্দেহ প্রকাশ করে নিন্দার সাথে জানিয়েছেন, “সে কি সত্যিই ইউনিসেফের শুভেচ্ছা রাষ্ট্রদূত?”। আতিফ তৌকির আরও লেখেন যে, “আমি কোনভাবেই বুঝতে পারছি না একজন অভিনেতা এবং একই সাথে ইউনিসেফের শুভেচ্ছা রাষ্ট্রদূত হিসেবে নিয়োজিত থাকা অবস্থায় কীভাবে যুদ্ধকে প্রশংসা করতে পারেন তিনি। এই পৃথিবী কখনই শান্তির পথে ধাবিত হতে পারে না যখন শান্তি চুক্তিকারীরাই যুদ্ধকে ভালোবাসে”।

আরও পড়ুনঃ স্টাইল থেকে ফ্যাশন সবেতেই এখন অভিনন্দনের ছোঁয়া

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি ভারতের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের উপর করা জইশ-ই-মহম্মদ জঙ্গি বাহিনীর হামলার পর পাকিস্তানি সীমান্তে ঢুকে বিমান হামলা চালায় ভারতীয় বাহিনী। ১৯৭১ সালের পর প্রথমবার ভারত সীমান্ত পেরিয়ে পাকিস্তানে হামলা চালাল।

আরও পড়ুনঃ কাশ্মীরে লড়ছে মরছে সেনা আর তাঁদের নিয়ে চলছে মুনাফার মারপিট

আর জঙ্গি ঘাঁটি ধ্বংস করার জন্য ভারতীয় বিমান বাহিনীর এই প্রচেষ্টাকেই সমর্থন করেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এরপরেই গোটা পাকিস্তান জুড়ে প্রিয়াঙ্কার বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। যদিও পাকিস্তানের অভিনেতা অভিনেত্রীরা এখনও এই প্রিয়াঙ্কা ইস্যু নিয়ে মুখ খোলেননি। তবে কিছু পাক জনতা ইন্টারনেটে এই পিটিশন লিখে তাতে মানুষের সই সংগ্রহ করছেন। প্রিয়াঙ্কা চোপড়া অবশ্য এই ইস্যু নিয়ে মুখ খুলতে চাননি।

আরও পড়ুনঃ ম্যাডাম খুব তাড়াতাড়ি যুদ্ধ বিমানে বসতে চাই, নির্মলাকে অভিনন্দন
আরও পড়ুনঃ পাকিস্তান ছাড়ার আগে অভিনন্দন বর্তমানের পাশে ভদ্রমহিলা কে
আরও পড়ুনঃ জওয়ানদের হত্যার ভয়ঙ্কর ষড়যন্ত্র পাক আইএসআইয়ের
আরও পড়ুনঃ ভারতীয় বায়ুসেনা অভিনন্দনের স্ত্রী সাজিয়ে নোংরা রাজনীতি মোদী বিরোধীদের
আরও পড়ুনঃ ভারতকে হেয় করতে পাকিস্তানের মিথ্যা দাবিতে বেঘোরে প্রাণ গেল পাক পাইলটের

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন