যোগী আদিত্যনাথ ও মোহন ভাগবতের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য, রাষ্ট্রদ্রোহীতার অভিযোগ সংগীতশিল্পীর বিরুদ্ধে

276
যোগী আদিত্যনাথ ও মোহন ভাগবতের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য, রাষ্ট্রদ্রোহীর অভিযোগ সংগীতশিল্পীর বিরুদ্ধে/The News বাংলা
যোগী আদিত্যনাথ ও মোহন ভাগবতের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য, রাষ্ট্রদ্রোহীর অভিযোগ সংগীতশিল্পীর বিরুদ্ধে/The News বাংলা

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং আরএসএস প্রধান মোহন ভাগবতের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায়; দেশদ্রোহিতার অভিযোগ আনা হল র‍্যাপ সংগীত শিল্পী; তরণ কুমার ধিলোঁ ওরফে হর্দ কাউরের বিরুদ্ধে। হর্দ কাউর বর্তমানে ব্রিটেনের বাসিন্দা।

হর্দ কাউরের বিরুদ্ধে বারাণসীতে; ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় এফআইআর দায়ের হয়েছে। বুধবার তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন; স্থানীয় আইনজীবী শশাঙ্ক শেখর। পরবর্তী পদক্ষেপের জন্য; আইনজীবীর সেই অভিযোগ পেশ করা হয়েছে অপরাধ দমন শাখায়।

আরও পড়ুনঃ সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় বিনা হেলমেটের বাইক ধরার অভিযান পুলিশের

শশাঙ্ক শেখরের ও এক স্বেচ্ছাসেবীর অভিযোগের ভিত্তিতে; হার্দ কৌরের বিরুদ্ধে পুলিশ ১২৪এ (দেশদ্রোহ), ১৫৩ (সাম্প্রদায়িকতায় উস্কানি), ৫০০ (মানহানি), ৫০৫ (হিংসায় উস্কানি) এবং তথ্যপ্রযুক্তি আইনের ৬৬ ধারায় মামলা দায়ের করেছে বলে জানিয়েছে; সংবাদ সংস্থা এএনআই। অপরাধ দমন শাখার বিশেষ নজরদারি শাখা; বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুনঃ বাকি ছিল এটাই, মুখ্যমন্ত্রী মমতার পুলিশে এবার সিভিক গোয়েন্দা নিয়োগ

মঙ্গলবার এই গায়িকা; যোগী আদিত্যনাথকে ধর্ষণকারী বলে; একটি ছবি পোস্ট করেছেন। বিভিন্ন সন্ত্রাসবাদী হামলার জন্য; আরএসএসকে দায়ী করেন তিনি। তিনি লিখেছিলেন, “এই লোকটি যদি সুপারহিরো হয় তবে তার নাম হবে ‘ধর্ষক যোগী’।

আরও পড়ুনঃ এবার মুখ্যমন্ত্রী মমতার কাছে কাটমানি ফেরত চাইলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

“আপনি যখন আপনার বোন, মা, মেয়েদের ধর্ষণ চান; তখন তাকে ফোন করুন। তিনিই জাতীয় নায়ক। আমি ব্যক্তিগতভাবে তাকে ডাকি গেরুয়া-ধর্ষক বলে”। যোগীর বিরুদ্ধে অশ্লীল ও অপরাধমূলক মন্তব্য করেন র‍্যাপ সংগীত শিল্পী; তরণ কুমার ধিলোঁ ওরফে হর্দ কাউর। শুধু তাই নয়; তিনি আরএসএস প্রধান মোহন ভাগাওয়াতের বিরুদ্ধেও; বিস্ফোরক অভিযোগ আনেন। ২৬/১১ এবং পুলওয়ামা হামলার সহ; সকল সন্ত্রাসবাদী হামলার জন্য দায়ী করেন আরএসএসকে।

আরও পড়ুনঃ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশে অশান্ত ভাটপাড়ায় বিজেপির কেন্দ্রীয় দল

হর্দ কাউর আরও বলেন; “সাংবাদিক গৌরী লংকেশ ও এটিএসের প্রধান হেমন্ত কারকারের মৃত্যুতে; আরএসএস জড়িত ছিল”। বর্তমানে ইংল্যান্ডের বার্মিংহ্যামের বাসিন্দা হর্দ কাউর; আদতে তিনি উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা। “পাতিয়ালা হাউজ” সহ বিভিন্ন সিনেমায় তাকে অভিনয় করতে দেখা গেছে। এবার রাষ্ট্রদ্রোহীতার অভিযোগ এই সংগীতশিল্পীর বিরুদ্ধে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন