নরেন্দ্র মোদীকে ‘দেশ ও দলের পিতা’ বলল দক্ষিনের জোটসঙ্গী এআইএডিএমকে

228
নরেন্দ্র মোদীকে 'দেশ ও দলের পিতা' বলল দক্ষিনের জোটসঙ্গী এআইএডিএমকে/The News বাংলা
নরেন্দ্র মোদীকে 'দেশ ও দলের পিতা' বলল দক্ষিনের জোটসঙ্গী এআইএডিএমকে/The News বাংলা
Simple Custom Content Adder

শুধু দলের নয়, দেশেরও পিতা নরেন্দ্র মোদী; বলছে দক্ষিনের জোটসঙ্গী AIADMK। এআইএডিএমকে নেতার মুখে এই বক্তব্যে শোরগোল পরেছে গোটা তামিলনাড়ুতে।

তামিলনাড়ু সরকারের মন্ত্রী তথা অল ইন্ডিয়া আন্না দ্রাবিড় মুন্নেত্রা কাজাগাম বা এআইএডিএমকে দলের নেতা কে টি রাজেন্দ্র বালাজী, নরেন্দ্র মোদীকে এআইএডিএমকে দলের ‘ড্যাডি’ বা পিতা বলে সম্বোধন করলেন।

আরও পড়ুনঃ শহর কলকাতায় ১০০০ কেজি বিস্ফোরক উদ্ধার

কে টি রাজেন্দ্র বালাজী তামিলনাড়ু সরকারের দুগ্ধ ও ডেয়ারী ডেভেলপমেন্ট দপ্তরের মন্ত্রী। তিনি বলেন, নরেন্দ্র মোদীই একমাত্র নেতা, যিনি এআইএডিএমকে দলের সুপ্রিমো জয়ললিতার মৃত্যুর পর পিতার মত করে দলকে আগলে রেখেছেন, দলের দিক নির্দেশনা দিয়ে অভিভাবক রূপে কাজ করেছেন।

তামিলনাড়ুর ভিরুথুনগর জেলায় একটি দলীয় জনসভায় তিনি বলেন, “আম্মার মৃত্যুর পর থেকে এখন আমাদের পিতা নরেন্দ্র মোদী। তিনি পিতা হিসেবে আমাদের দেখভাল ও সমর্থন করেছেন”।

আরও পড়ুনঃ গুজরাতে বেহাল দশা কংগ্রেসের, বিজেপিতে দুই বিধায়ক

উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে এনডিএ জোটে অংশগ্রহন করে একসাথে লড়ার সিদ্ধান্ত নিয়েছে AIADMK ও বিজেপি। জয়ললিতার দল AIADMK এনডিএর জোট শরিক ছিল না। এখন বিজেপির সঙ্গে জোট করার পরিপ্রেক্ষিতে প্রশ্ন করা হলেই তিনি এই মন্তব্য করেন।

আরও পড়ুনঃ মোদীর উদ্বোধন করা সার্কিট বেঞ্চের ফের উদ্বোধন মমতার

শুধু এখানেই মন্ত্রী থেমে থাকেন নি। তিনি বলেন নরেন্দ্র মোদী শুধু তাদেরই পিতা নন, তিনি দেশেরও পিতা। যদিও দলের তৎকালীন সুপ্রিমো জয়ললিতা ২০১৪ লোকসভা নির্বাচনের সময় নিজেকে মোদীর তুলনার অধিক গ্রহনযোগ্য করে গড়ে তুলেছিলেন দ্রাবিড় ভূমিতে। জয়ললিতা বলেছিলেন, গুজরাটের মোদীর থেকে তামিলনাড়ুর এই নারী বেশি গ্রহনযোগ্য।

মন্ত্রী বালাজীর এই বিষয়ে বক্তব্য, জয়ললিতা বিশ্বের সামনে তামিলনাড়ুর নেতৃত্বকে তুলে ধরেছিলেন। জয়ললিতা নরেন্দ্র মোদীকে যোগ্য সম্মান দিয়েছিলেন এবং অটল বিহারী বাজপেয়ীর সময়ের তাঁরা ভালো বন্ধু ছিলেন। তবে তিনি যে এইভাবে মোদীকে দেশ ও দলের পিতা বলে সম্বোধিত করবেন এটা কেউ ভাবতেও পারেননি।

পড়ুন প্রথম পর্বঃ শত্রুকে নিমেষে নিকেশ করে ভারতের সেরা ৯ কম্যান্ডো বাহিনী
পড়ুন দ্বিতীয় পর্বঃ শত্রুকে নিমেষে নিকেশ করে ভারতের সেরা ৯ কম্যান্ডো বাহিনী
পড়ুন তৃতীয় পর্বঃ শত্রুকে নিমেষে নিকেশ করে ভারতের সেরা ৯ কম্যান্ডো বাহিনী

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন