ছাদ থেকে পরে শিশুকন্যার মৃত্যুকে কেন্দ্র করে রহস্য

465
Image: The News বাংলা
Image: The News বাংলা

The News বাংলা,শিলিগুড়িঃ বাড়ির তিনতলা ছাদে বাবা, দিদির সঙ্গে খেলতে গিয়ে পরে গিয়ে মৃত্যু হলো ১১ মাসের এক শিশু কন্যার। শিশু কন্যাটির নাম শ্রেয়াংকি সিং। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির সন্তোষীনগর, খাট্টুশা মন্দির এলাকায়। আর এই সদ্যজাত শিশু কন্যার মৃত্যুকে ঘিরে রহস্য দানা বাধতে শুরু করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে শিলিগুড়ি থানার পুলিশ।

আরও পড়ুনঃ কালিম্পং-এ মাঝ আকাশে প্যারাগ্লাইডিং ভেঙে দুর্ঘটনায় মৃত্যু

ছাদ থেকে পরে ১১ মাসের শিশু কন্যার মৃত্যুকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধছে শিলিগুড়িতে। শিশুটির পরিবার সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতই এদিন সকালে বাবা বীরেন্দ্র কুমার সিং ও তিন বছরের দিদির সঙ্গে তাদের তিনতলা ছাদে খেলা করছিল শিশুটি। খেলতে খেলতে হঠাৎই ওই ১১ মাসের শিশু কন্যাটি ছাদ থেকে পরে যায়।

Image: The News বাংলা
Image: The News বাংলা

এই ঘটনার পরই শিশুটিকে শিলিগুড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষনা করে। এরপর পরই গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পরে। আর এই শিশু মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধতে শুরু করেছে।

আরও পড়ুনঃ চিকেন খেলেও বাড়ছে বিপদ বলছে রিপোর্ট

স্থানীয়দের বক্তব্য, বাড়িটির নির্মানকার্য চলছে। ফলে বাড়িটির তিনতলা ছাদে কোন রেলিং বা গার্ড দেওয়াল নেই। প্রশ্ন উঠেছে, সেরকম একটি নির্মিয়মান বাড়ির তিনতলা ছাদে বাড়ির কর্তা বীরেন্দ্র কুমার সিং, দায়িত্বজ্ঞানহীন ভাবে তার দুই শিশু কন্যাকে নিয়ে কি ভাবে খেলছিল?

Image: The News বাংলা
Image: The News বাংলা

তাদের আরও প্রশ্ন, তিনতলা ছাদে খেলছিল তিনজন, কিন্তু কোন নজরই কি ছিল না ১১ মাসের শিশু কন্যাটির ওপর? পাশাপাশি প্রশ্ন আরও যে, তিন তলা ছাদ থেকে ১১ মাসের শিশুটি সরাসরি মাটিতে এসে পড়ল, কিন্তু শিশুটির শরীরে কোন আঘাতের চিহ্ন নেই?

আরও পড়ুনঃ জাতীয় সড়ক তৈরির কাজ বন্ধ রেখেই বেপাত্তা ভারপ্রাপ্ত এজেন্সি

শুধু তাই নয়, বিন্দুমাত্র রক্তের চিহ্নও পর্যন্ত পাওয়া যায় নি শিশুটির মৃতদেহে। বিন্দুমাত্র রক্তের চিহ্ন পর্যন্ত পাওয়া যায় নি আশে পাশে। যদিও শিশুকন্যার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছিল পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ বোঝা যাবে।

তবুও শিশু কন্যাটির মৃত্যু, নিছক দূর্ঘটনা বলে মেনে নিতে নারাজ স্থানীয় বাসিন্দারা। শিশুকন্যাটির মৃত্যু আসলে দূর্ঘটনা না, পূর্বপরিকল্পিত খুন? এখন ময়না তদন্তের রিপোর্টেই তা স্পষ্ট হবে বলে মনে করছে স্থানীয়রাও। ঘটনার তদন্ত শুরু করেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের খালপাড়া আউটপোস্ট এর পুলিশ। তবে প্রাথমিক তদন্তে এটিকে দুর্ঘটনা বলেই মনে করছে শিলিগুড়ি পুলিশ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন