ইসলামপুরে ছাপ্পা ভোট রুখলেন মহম্মদ সেলিম, রাগে গাড়িতে ভাংচুর দুষ্কৃতীদের

325
ইসলামপুরে ছাপ্পা ভোট রুখলেন মহম্মদ সেলিম, রাগে গাড়িতে ভাংচুর দুষ্কৃতীদের/The News বাংলা
ইসলামপুরে ছাপ্পা ভোট রুখলেন মহম্মদ সেলিম, রাগে গাড়িতে ভাংচুর দুষ্কৃতীদের/The News বাংলা

ইসলামপুরে ছাপ্পা ভোট রুখলেন মহম্মদ সেলিম, রাগে তাঁর গাড়িতেই ভাংচুর দুষ্কৃতীদের। নির্বাচন কমিশনে এমনটাই অভিযোগ করা হয়েছে সিপিএমের তরফ থেকে। তারপরেই রায়গঞ্জের সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম এর উপর গাড়ির ওপর হামলার ঘটনায় উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের কাছে রিপোর্ট চাইল মুখ্য নির্বাচনী আধিকারিক বা সিইও দপ্তর।

আরও পড়ুনঃ চোপড়া বাস স্টান্ডে বাইক বাহিনীর হাতে আক্রান্ত ভোটাররা

রায়গঞ্জের সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম এর অভিযোগ, রায়গঞ্জ লোকসভার অন্তর্গত ইসলামপুরের পাটাগড়ায় একটি বুথে ছাপ্পা ভোট চলছিল। খবর পেয়ে প্রার্থী মহম্মদ সেলিম বুথে ছুটে যান। সেলিম জানিয়েছেন, বামফ্রন্ট প্রার্থী আর সাধারণ মানুষের সম্মিলিত প্রতিরোধে তৃণমূলী দুষ্কৃতীরা পালাতে বাধ্য হয়। পালানোর সময় ছাপ্পা না দিতে পারার আক্রোশে সেলিমের গাড়ি ভাঙচুর করে দুষ্কৃতীরা। কিন্তু প্রার্থী মহম্মদ সেলিম মানুষকে সঙ্গে নিয়ে বুথ আগলে রয়েছেন এখনও। এমনটাই জানিয়েছেন মহম্মদ সেলিম নিজেই।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনীকে ঝাঁটা মেরে এলাকা থেকে তাড়ানোর ফতেয়া তৃণমূল বিধায়ক ও মন্ত্রীর

তবে তৃণমূলের তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। বলা হয়েছে এর সঙ্গে তাদের দলের কোন নেতার বা কোন কর্মী সমর্থকের কোন সম্পর্ক নেই। রায়গঞ্জ আসনে ৪ দলের লড়াই চলছে। কিছু হলেই শুধু তৃণমূলকে দোষ দেওয়া ঠিক নয়।

আরও পড়ুনঃ পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

তবে রায়গঞ্জের সিপিএম প্রার্থী সেলিমের তরফ থেকে নির্বাচন কমিশনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের কাছে রিপোর্ট চাইল মুখ্য নির্বাচনী আধিকারিক বা সিইও দপ্তর। সেলিম জানিয়েছেন, ইসলামপুরের পাটাগড়ায় একটি বুথে ছাপ্পা ভোট করছিল তৃণমূল। জানতে পেরেই তিনি সেখানে ছুটে গিয়ে বাধা দেন।

আরও পড়ুনঃ ফিরদৌসের পর বিপাকে পড়তে চলেছেন বাংলাদেশের আরেক অভিনেতা

তাঁদের বাধাতে ছাপ্পা ভোট বন্ধ হয়ে যাওয়াতে ক্ষুব্ধ হয় দুষ্কৃতীরা। তারপরেই সেলিমের গাড়ি ভাংচুর করে তারা। এবার রায়গঞ্জে ৪ দলের লড়াই। রায়গঞ্জ আসনটি দখলে রাখতে লড়ছেন সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম।

আরও পড়ুনঃ বাংলায় দ্বিতীয় দফার ভোটেও সব বুথে থাকছে না কেন্দ্রীয় বাহিনী, ফের ঝামেলার আশঙ্কা

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন