ভোট মিটতেই মাওবাদী হামলা, চলছে গুলির লড়াই

287

The News বাংলা: Big Breaking: ভোট মিটতেই ফের মাওবাদী হামলা ছত্তিশগড়ে। বিএসেফের একটি বাহিনীর উপর হামলা হয়েছে বলেই খবর। বিএসএফ জওয়ানদের সঙ্গে গুলির লড়াই চলছে মাওবাদীদের। ছত্তিশগড়ের বিজাপুরে মাও হামলার মুখে বিএসএফ। ৬ বিএসএফ জওয়ান আহত বলে খবর পাওয়া গেছে। বিএসএফের একটি গাড়িতে আইইডি বিস্ফোরণ ঘটানো হয়েছে বলেই খবর পাওয়া গেছে।

ছত্তিশগড়ের বিজাপুরের জঙ্গলে মাওবাদী হামলা হয়েছে বলেই খবর। বিএসএফের একটি গাড়িতে আইইডি বিস্ফোরণ ঘটানো হয়েছে বলেই খবর। তারপরেই সেনা ও মাওবাদীদের ভয়ঙ্কর গুলির লড়াই চলছে বলেই জানা গেছে। এই হামলায় ৬ জন বিএসএফ জওয়ান গুরুতর আহত হয়েছেন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা বেশ গুরুতর বলে জানা গেছে।

বিশাল বাহিনী ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে। গেছে কোবরা বাহিনীও। আহত জওয়ানদের হেলিকপ্টারে করে উড়িয়ে আনার চেষ্টা চলছে। গুলির লড়াইয়ে বেশ কয়েকজন মাওবাদীও আহত হয়েছে বলে জানা গেছে। বিজাপুরের জঙ্গলে বিএসএফের একটি বাসকে টার্গেট করে মাওবাদীরা। ১২ তারিখ ভোটের পর ২০ তারিখে দ্বিতীয় দফার ভোটের জন্য বিএসএফ বাহিনীকে স্থানান্তর করা হচ্ছিল বলে জানা গেছে।

৬ জন গুরুতর আহত বিএসএফ জওয়ানকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার পর হেলিকপ্টারে উড়িয়ে নিয়ে আসার চেষ্টা চলছে। জানা গেছে, গুলির লড়াই এখনও চলছে। মাওবাদীদের সন্ধানে বিজাপুরের জঙ্গলে তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা বাহিনী।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন