সারদা কেলেঙ্কারির পাল্টা এবার সিবিআইকেই প্রতারণা মামলার নোটিশ মমতার পুলিশের

279
সারদার পাল্টা এবার সিবিআইকেই প্রতারণা মামলার নোটিশ মমতার পুলিশের
সারদার পাল্টা এবার সিবিআইকেই প্রতারণা মামলার নোটিশ মমতার পুলিশের/The News বাংলা

সারদার পাল্টা এবার প্রতারণা মামলা। পুলিশ কমিশনার রাজীব কুমারের পাল্টা আক্রমণ সিবিআইয়ের যুগ্ম ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবকে। জমে গেল কলকাতা পুলিশ বনাম সিবিআই খেল। এবার ৪৫ লক্ষ টাকার প্রতারণা মামলায় পঙ্কজ শ্রীবাস্তবকে জেরা করতে চেয়ে নোটিশ দিল মমতার পুলিশ। মোদী-শাহকে পাল্টা দিলেন মমতা, বলছে তৃণমূল কংগ্রেস। ভীমরতি হয়েছে মমতার, পাল্টা দিয়েছে বিজেপি।

আরও পড়ুনঃ মমতার নির্দেশে সিবিআই অফিসারদের আটক করে বাংলার আইপিএসরা বিপদে

পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে নোটিশ দেবার পাল্টা গতকালই কলকাতায় সিবিআইয়ের যুগ্ম ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবকে রবিবার রাতে তাঁর দফতরেই বন্দি করে কলকাতা পুলিশের বাহিনী। যেটা অবিশ্বাস্য একটা ব্যপার। কেন্দ্রীয় বাহিনী নামিয়ে সিবিআইয়ের যুগ্ম ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবের দফতর থেকে পুলিশি ঘেরাও মুক্ত করতে হয়। এবার আরও এগিয়ে পঙ্কজ শ্রীবাস্তবকে প্রতারণার মামলার নোটিশ ধরাল কলকাতা পুলিশ।

আরও পড়ুনঃ তথ্যপ্রমাণ নষ্টের প্রমাণ পেলে পুলিশ কমিশনারকে উচিত শিক্ষা দেওয়া হবে হুঁশিয়ারি সুপ্রিম কোর্টের

ভবানিপুর থানার একটি প্রতারণা মামলায় কলকাতায় সিবিআইয়ের যুগ্ম ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবকে জেরা করতে চায় পুলিশ। ৪৫ লক্ষ টাকার প্রতারণা মামলায় নোটিশ দেওয়া হল তাঁকে। সোমবার সেই নোটিশ দিতে সিবিআইয়ের দফতর নিজাম প্যালেসে যায় দুই পুলিশ কর্মী। নোটিশ দেওয়া হয় তাঁকে। খুব তাড়াতাড়ি পঙ্কজ শ্রীবাস্তবকে ভবানিপুর থানায় এসে জেরার মুখোমুখি হতে বলা হয়েছে।

আরও পড়ুনঃ পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআইকে ঢুকতে বাধা কলকাতা পুলিশের

সিবিআইয়ের যুগ্ম ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবের পক্ষ থেকে কলকাতা পুলিশের কাছ থেকে নোটিশ পাবার কথা স্বীকার করে নেওয়া হয়েছে। এই নিয়ে তিনি আইনি পরামর্শ নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি। এই নিয়ে রাজ্য সরকার বনাম কেন্দ্র সরকার লড়াই যে আরও বাড়ল, তা বলাই যায়।

আরও পড়ুনঃ বুদ্ধে সৌজন্য কিন্তু মোদী যোগীতে অনুমতি নেই, শত্রু পাল্টেছে মমতার

মোদী সরকার যে এই অপমান সহজে মেনে নেবে না, তাই বলছে রাজনৈতিক মহল। এই মামলাও যে কলকাতা হাই কোর্ট পর্যন্ত গড়াবে, সেটাই মনে করা হচ্ছে। তবে রবিবার রাতের অভূতপূর্ব ঘটনার মতই সোমবার সিবিআইয়ের যুগ্ম ডিরেক্টরকে কলকাতা পুলিশের নোটিশ দেওয়াটাও অভাবনীয়, বলছে প্রশাসনিক মহল। কলকাতা পুলিশ বনাম সিবিআই, এই লড়াই কোথায় গিয়ে থামে সেটাই এখন দেখার।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন