“মা সারদা জন্মগ্রহণ করেছেন কালীঘাটে, মমতা বন্দ্যোপাধ্যায় রূপে”, ঘোষণা নির্মল মাজির

91
"মা সারদা জন্মগ্রহণ করেছেন কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায় রূপে", ঘোষণা নির্মল মাজির

“মা সারদা জন্মগ্রহণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় রূপে”; বিতর্কিত মন্তব্য নির্মল মাজির। “মা সারদা জন্মগ্রহণ করেছেন কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায় রূপে”; প্রকাশ্য মঞ্চে ঘোষণা তৃণমূল বিধায়ক নির্মল মাজির। আর সেই নিয়ে শুরু হয়েছে; জোর রাজনৈতিক বিতর্ক। পিজি হাসপাতালে কুকুরের ডায়ালিসিস থেকে ছেলে আর পুত্রবধূর একাধিক সরকারি চাকরি; বিতর্কিত মন্তব্য এবং অদ্ভুত কার্যকলাপের জন্য একাধিক সময় খবরের শিরোনামে থাকেন তৃণমূল নেতা বিধায়ক নির্মল মাজি। সেই ধারা বজায় রেখে, ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এলেন; নির্মল মাজি।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে; যেখানে বিধাননগরে একটি মঞ্চে বক্তৃতা দিতে দেখা যাচ্ছে তৃণমূল নেতাকে। মঞ্চ থেকে তিনি বলছেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ই হলেন মা সারদা”। তাঁর এই দাবি ঘিরে ইতিমধ্যেই; চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সর্বত্র। তিনি বলছেন, “মা সারদা মারা যাওয়ার পূর্বে, স্বামী বিবেকানন্দের শিষ্য ও সতীর্থদের কাছে; বেশ কয়েকটি কথা বলে যান। তিনি বলেন যে, তাঁর মৃত্যু হয়ে গেলেও পরবর্তী জন্মে; কালীঘাটের কালীতীর্থে জন্মগ্রহণ করবেন। পরের জন্মে ত্যাগ কর্মের সঙ্গে রাজনৈতিক কর্মকাণ্ডে; যুক্ত হওয়ার কথা বলেন তিনি”।

আরও পড়ুনঃ দুপুরে মুখ্যমন্ত্রী মমতা আসবেন, সকাল থেকেই অঘোষিত এমারজেন্সি বর্ধমানে

তৃণমূল বিধায়ক নির্মল মাজি বলছেন, “সম্প্রতি আমি দক্ষিণেশ্বর মন্দিরে যাই, এবং সকল সংখ্যাতত্ত্ব মিলিয়ে আপনারা বুঝতে পারবেন যে; এই যুগে মমতা বন্দ্যোপাধ্যায়ই হলেন আসলে মা সারাদা। মা সারদাই মমতা বন্দ্যোপাধ্যায় হয়ে জন্মগ্রহণ করেছেন”। তিনি আরও বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্ম অষ্টমী-নবমী তিথিতে। এই তিথিতে যার জন্মগ্রহণ হয়; তিনি নবরূপে উন্মোচিত হয়। বর্তমান যুগে মমতা বন্দ্যোপাধ্যায়ই মা সারদা; তিনিই সিস্টার নিবেদিতা”।

আরও পড়ুনঃ মানুষের জন্য নয়, শুধু রাজ্যপালকে বিভিন্ন জায়গা থেকে সরাতেই একের পর এক বিল মমতার

“মা সারদার পুনর্জন্ম মমতা বন্দ্যোপাধ্যায়, তিনিই সারদা মা; তিনি নবরূপে উন্মোচিত হন যুগে যুগে, দেশে দেশে কালে কালে”; এমনটাই দাবি তৃণমূল নেতা নির্মল মাজির। আর এই মন্তব্য নিয়ে রাজ্য জুড়ে শুরু হয়েছে বিতর্ক। “তৃণমূলে তেল দেবার কোন লিমিট নেই”; বলছেন বিজেপি নেতারা। তবে নির্মল মাজির এই বক্তব্য নিয়ে; তৃণমূলের তরফ থেকে এখনও কিছু বলা হয়নি। এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায়; হাসিঠাট্টায় মেতেছেন সাধারণ মানুষ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন