পার্থ অর্পিতা কি জামিন পেয়ে, জেল থেকে বাড়ি ফিরতে পারলেন

60
পার্থ অর্পিতা কি জামিন পেয়ে, জেল থেকে বাড়ি ফিরতে পারলেন
পার্থ অর্পিতা কি জামিন পেয়ে, জেল থেকে বাড়ি ফিরতে পারলেন

পার্থ-অর্পিতা কি জামিন পেয়ে, জেল থেকে বাড়ি ফিরতে পারলেন? ট্রেনে বাসে এটাই ছিল আলোচনার বিষয়। আজও খারিজ হয়ে গেল পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায়ের জামিনের আবেদন। ১৪দিন জেলে থাকার পরে, আরও ১৪দিন জেলেই থাকতে হবে ‘অপা’কে। এদিন আদালতে পার্থর আইনজীবী টেকনিক্যাল কারণ ও অসুস্থতার কারণ দেখিয়ে, পার্থর জামিনের আবেদন করেন। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে গেল। তাঁকে ফের জেলেই পাঠানোর সিদ্ধান্ত নিলেন বিচারপতি। জেল হেফাজতে থাকাজালীন ইডির তদন্তকারী আধিকারিকরা, পার্থ-অর্পিতা দু-জনকেই জিজ্ঞাসাবাদ করতে পারবেন।

১৪দিন জেলে কাটিয়েও, মিলল না জামিন। জেলেই স্থান হল পার্থ-অর্পিতার। দুজনকেই ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। আগামী ১ সেপ্টেম্বর ফের, তাদের ফের পেশ করা হবে আদালতে। সকাল থেকেই নজর ছিল কী হতে চলেছে পার্থ-অর্পিতার ভবিষ্যৎ! অবশেষে মিলল উত্তর। ফের জেল হেফাজতে, পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়।

আরও পড়ুনঃ কলকাতা হাইকোর্টে সাময়িক স্বস্তি অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলের

পার্থকে ফের পাঠানো হল প্রেসিডেন্সি সংশোধনাগারে। অর্পিতা মুখোপাধ্যায় গেলেন সেই আলিপুর মহিলা সংশোধনাগারে। এদিন আদালতে পার্থর আইনজীবী ফের জামিনের আবেদন জানিয়ে বলেন, পার্থ চট্টোপাধ্যায় এখন কোনও পদে নেই, মন্ত্রীও নন। অর্থাৎ ইডি যে ‘প্রভাবশালী’ তত্ত্ব দিচ্ছে, তা ঠিক নয়। তিনি বলেন, “পার্থর কাছ থেকে কিছু উদ্ধার করা হয়নি, উনি কোথাও পালিয়ে যাবেন না”। কিন্তু বিরোধ করেন ইডির আইনজীবী। সব শুনে বিচারপতিও, আবার ১৪দিন জেল হেফাজত দেন ‘অপা’ জুটিকে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন