‘কেউ ছাড় পাবে না’, আদালতেও কি হাত জোড় করে হু’মকি দিলেন পার্থ চট্টোপাধ্যায়

64
‘কেউ ছাড় পাবেন না’, আদালতেও কি হাত জোড় করে হুমকি দিলেন পার্থ চট্টোপাধ্যায়
‘কেউ ছাড় পাবেন না’, আদালতেও কি হাত জোড় করে হুমকি দিলেন পার্থ চট্টোপাধ্যায়

‘কেউ ছাড় পাবে না’, আদালতেও কি হাত জোড় করে হু’মকি দিলেন পার্থ চট্টোপাধ্যায়। ‘কেউ ছাড় পাবে না’, আদালতে তোলার পর বৃহস্পতিবার হাত জোড় করে, এমনটাই জানালেন পার্থ চট্টোপাধ্যায়। নিয়োগ দুর্নীতি শুনানিতে, চাঞ্চল্যকর মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের প্রাক্তন মন্ত্রী। ‘No Body Will Spare’, আদালত কক্ষ ছাড়ার আগে এদিন জানিয়ে গেলেন পার্থ।

ফের একবার আদালতে নিয়ে যাওয়া হল পার্থ চট্টোপাধ্যায়-কে। ১৪ দিনের জেল হেফাজতের শেষে, এদিন আদালতে এসেই মুখ খুললেন পার্থ। হাত জোড় করে বললেন পার্থ, ‘কেউ ছাড় পাবেন না’। কাদের কথা বলছেন পার্থ চট্টোপাধ্যায়? কারা ছাড় পাবেন না? এই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তাহলে কি আদালতেও হাত জোড় করে হু’মকি দিলেন পার্থ চট্টোপাধ্যায়? না কি বললেন, “আমার মত কেউ ছাড় পাবে না’। আলোচনা শুরু হয়েছে সর্বত্র।

আরও পড়ুনঃ তৃণমূল সরকারের ১১ বছরে শিক্ষক নিয়োগ, পুরোটাই কলকাতা হাইকোর্টের নজরে

একটা মাত্র বাক্য, ‘No Body Will Spare’। আর তাই নিয়েই অনেক প্রশ্ন। ১৪ দিনের জেল হেফাজত শেষে বৃহস্পতিবার, ইডি-র বিশেষ আদালতে পেশ করা হল পার্থ ও অর্পিতাকে। সেখানেই হাত জোড় করে বললেন পার্থ, ‘কেউ ছাড় পাবে না’। কাদের ছাড় পাওয়ার কথা বলছেন তিনি? বিচারক তাঁকে লকআপে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। ঠিক সেই সময়েই মুখ ঘুরিয়ে পার্থ বলেন, ‘কেউ ছাড় পাবে না’। আদালতে পেশ হয়েই এরকম ইঙ্গিতপূর্ণ মন্তব্যে, জল্পনা তুঙ্গে উঠেছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন