অসভ্য আচরণ করে সাংবাদিকদের তাড়িয়ে দিলেন কেরলের মুখ্যমন্ত্রী

894
অসভ্য আচরণ করে সাংবাদিকদের তাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী/The News বাংলা/প্রতীকী ছবি
অসভ্য আচরণ করে সাংবাদিকদের তাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী/The News বাংলা/প্রতীকী ছবি

হারার আভাস পেয়েই কি মেজাজ হারাচ্ছেন মুখ্যমন্ত্রী। উঠে গেল প্রশ্ন। রাজ্যে কেমন ভোট হয়েছে, তা জিজ্ঞেস করতেই বুধবার মেজাজ হারালেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। অপমান করে তাড়িয়ে দিলেন সাংবাদিকদের।

বুধবার সকালে মুখ্যমন্ত্রীর সরকারী বাসভবনে সাংবাদিকদের মুখোমুখি হলে তাদের প্রশ্নে উষ্মা প্রকাশ করেন কেরলের মুখ্যমন্ত্রী। এরই সাথে অভব্য আচরণ করেন সাংবাদিকদের সাথে।

আজ বুধবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হলে তাকে লোকসভা নির্বাচনে জনগনের অংশগ্রহনের ব্যাপারে জিজ্ঞেস করা হয়। তাতেই তেলেবেগুনে জ্বলে ওঠেন বাম মুখ্যমন্ত্রী। সাথে সাথেই রেগে গিয়ে চিৎকার করে বেরিয়ে যেতে বলেন সাংবাদিকদের।

কেরালায় বিগত ৩০ বছরের রেকর্ড অতিক্রম করে এবার তৃতীয় দফার পর ভোট পড়েছে ৭৭.৬৮ শতাংশ, যা প্রতিষ্ঠান বিরোধিতার সম্ভাবনাকেই জোরালো করছে। কেরলে লড়াই মূলত কংগ্রেস ইউডিএফ এবং বাম নেতৃত্বাধীন এলডিএফের মধ্যে। ২০ লোকসভা আসন বিশিষ্ট কেরলের মোট ভোটার ২.৬১ কোটি জন।

আর এই ভোটের শতাংশ নিয়েই সাংবাদিকরা প্রশ্ন করেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নকে। তারপরেই ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী সাংবাদিকদের বাড়ি থেকে বেড়িয়ে যেতে বলেন। হারার ভয়েই মেজাজ হারাচ্ছেন মুখ্যমন্ত্রী দাবী বিরোধীদের।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন