কাশ্মীরের অনন্তনাগে বিজেপি নেতাকে গুলি করে মারল জঙ্গিরা

453
কাশ্মীরের অনন্তনাগে বিজেপি নেতাকে গুলি করে মারল জঙ্গিরা/The News বাংলা
কাশ্মীরের অনন্তনাগে বিজেপি নেতাকে গুলি করে মারল জঙ্গিরা/The News বাংলা

বিজেপি নেতা গুল মহম্মদ মীর-কে গুলি করে মারল জঙ্গিরা; কাশ্মীরের অনন্তনাগের নওগাঁও এলাকায় এই ঘটনা ঘটেছে। ভারতীয় জনতা পার্টির মুখপাত্র আলতাফ ঠাকুর একথা জানিয়েছেন।

বিশাল নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে রয়েছে; চিরুনি তল্লাশি চালানো হচ্ছে নওগাঁও এলাকায়; জানা গেছে; তিনজন জঙ্গি তাঁর বাড়ির কাছে এসে অস্ত্র দেখিয়ে তাঁর গাড়ির চাবি চায়। তিনি গাড়ির চাবি দিয়েও দেন।

আরও পড়ুনঃ জয় শ্রী রাম শুনে গাড়ি থেকে নেমে তাড়া করলেন মমতা

চাবি নিয়ে গাড়ি চালিয়ে চলে যাবার সময় তাঁকে গুলিতে ঝাঁঝরা করে দেয় জঙ্গিরা। গুরুতর আহত অবস্থায়; হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

গত বছর ২২ শে আগস্ট প্রকাশ্যে বিজেপি নেতা সাবির আহমেদ ভাটকে গুলি করে খুন করে জঙ্গিরা। এর আগেও কাশ্মীরে বারবার জঙ্গি হামলার মুখে পড়েছেন বিজেপি নেতারা।

আরও পড়ুনঃ কলকাতাকে ফণীর হাত থেকে বাঁচাল কলকাতা নিজেই, রহস্য গরম

গত বছরের নভেম্বরে; জম্মুর কিশতওয়ারের বিজেপির রাজ্য সভাপতি অনিল পরিহার ও তাঁর ভাই অজিত পরিহারকে গুলি করে মারে জঙ্গিরা। প্রকাশ্যে আচমকা তাদের ওপর গুলি চালায় ২ জঙ্গি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের দুই ভাইকেই মৃত বলে ঘোষণা করা হয়।

কাশ্মীরে বিজেপি নেতা খুনের ঘটনায় শোকপ্রকাশ করেছেন ও নিন্দা জানিয়েছেন; বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বলেছেন; “দেশের যুব সম্প্রদায়ই পারবে সঠিক ভবিষ্যতের পথ বাছাই করতে। আর সন্ত্রাসবাদী কার্যকলাপ বেশিদিন টিকবে না”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন