জওয়ানদের হত্যার ভয়ঙ্কর ষড়যন্ত্র পাক আইএসআইয়ের

330
খাবারে বিষ মিশিয়ে জওয়ানদের হত্যার বৃহত্তর ষড়যন্ত্র পাক আইএসআইয়ের/The News বাংলা
খাবারে বিষ মিশিয়ে জওয়ানদের হত্যার বৃহত্তর ষড়যন্ত্র পাক আইএসআইয়ের/The News বাংলা

পুলওয়ামায় বড় সন্ত্রাসবাদী হানার পর এবার আরও বড়সড় হামলার ছক কষছে আইএসআইয়ের মদতপুষ্ট সন্ত্রাসবাদী সংগঠনগুলি। পুলওয়ামায় হামলার পর জওয়ানদের নিরাপত্তার ব্যাপারে সরকার ও সেনার তরফে আরও সতর্কতা অবলম্বন করার ব্যবস্থা গ্রহন করা হয়েছে। তাই এবার আরও ভয়ঙ্কর পদ্ধতি নিতে চলেছে পাক জঙ্গিরা। খাবারে বিষ মিশিয়ে জওয়ানদের হত্যা করার বৃহত্তর ষড়যন্ত্র পাক আইএসআইয়ের। ভারতীয় গোয়েন্দা সংস্থার গোপন রিপোর্ট পৌঁছে গেছে সব নিরাপত্তা কর্মীদের দফতরে।

আরও পড়ুনঃ মুখে শান্তির বাণী, কাশ্মীর সীমান্তে পাক গোলায় মায়ের সঙ্গে দুই শিশুর মৃত্যু

পুলওয়ামার পর আরও বড় সন্ত্রাসবাদী হামলা করতে চায় পাক জঙ্গিরা। টার্গেট সেই ভারতীয় সেনা। কিন্তু পুলওয়ামার পর বেড়েছে নিরাপত্তা ব্যবস্থা। কোথাও কোন ফাঁক নেই। আর তারই পরিপ্রেক্ষিতে এবার জঙ্গি সংগঠনগুলি অন্য পথে হাঁটতে চাইছে। তার জন্য হামলার পদ্ধতিও বদলানো হচ্ছে। আর পাক জঙ্গিদের মদত দিচ্ছে এবার আইএসআই। এবার খাবারে বিষ মিশিয়ে জওয়ানদের হত্যা করার বৃহত্তর ষড়যন্ত্র আইএসআইয়ের।

আরও পড়ুনঃ জঙ্গিদের মদতদাতা পাক প্রধানমন্ত্রীকে নোবেল শান্তি পুরস্কার দেবার দাবি

জম্মু কাশ্মীরের নিরাপত্তাবাহিনীর ওপর এই ধরনের ষড়যন্ত্রের আভাস পেয়ে সতর্ক করলো তদন্তকারীরা। জম্মু কাশ্মীর পুলিশের এক তদন্ত কমিটির রিপোর্টে বলা হয়েছে, খাবারে বিষ মিশিয়ে একসাথে বহু সংখ্যক জওয়ানকে হত্যার টার্গেট করার পরিকল্পনা করা হচ্ছে। ভারতীয় গোয়েন্দা সংস্থাগুলির কাছে এই ধরণের চক্রান্তের খবর এসেছে। এরপরেই কাশ্মীরে সেনা সহ সমস্ত নিরাপত্তা কর্মীদের কর্তাদের সেই রিপোর্ট পাঠিয়ে সতর্ক থাকতে বলা হয়েছে।

আরও পড়ুনঃ ভারতকে সাইকোলজিক্যাল ব্ল্যাকমেল, মুখ ও মুখোশের আড়ালে পাকিস্তান

কাশ্মীরে আইএসআইয়ের স্লিপার সেলের মাধ্যমে বিচ্ছিন্নতাবাদীরা এই কাজ করতে পারে বলে রিপোর্টে বলা হয়েছে। কাশ্মীরের আইএসআইয়ের নিযুক্ত ব্যক্তিদের সাথে পাকিস্তানে তাদের নিযুক্ত ব্যক্তিদের সাথে টেলিফোনে কথাবার্তা থেকে গোয়েন্দারা এই ষড়যন্ত্রের ব্যাপারে নিশ্চিত হয়েছেন। পাক জঙ্গিদের কিছু কল ট্যাপ করে এই ধরণের ভয়ানক চক্রান্তের আভাস পায় ভারতীয় গোয়েন্দারা।

আরও পড়ুনঃ কাশ্মীরে লড়ছে মরছে সেনা আর তাঁদের নিয়ে চলছে মুনাফার মারপিট

এরপরেই নড়েচড়ে বসেছে কেন্দ্রীয় সরকার ও সেনাবাহিনী। জওয়ানদেরও আলাদা করে সতর্ক থাকতে বলা হয়েছে। খাবার মজুত করা গুদামগুলোতেও কড়া নজরদারির মধ্যে রাখা হয়েছে। নিরাপত্তা কর্মীদের রেশন ব্যবস্থায় কড়া নজর রাখার ব্যবস্থা করা হয়েছে। পাকিস্তানের এই ধরণের নোংরামি থেকে চরম সাবধানতা নিতে রিপোর্ট পাঠানো হয়েছে
জম্মু কাশ্মীর পুলিশ থেকে শুরু করে কাশ্মীরে কাজ করা সমস্ত নিরাপত্তা দফতরের কর্তাদের।

আরও পড়ুনঃ ভারতীয় বায়ুসেনা অভিনন্দনের স্ত্রী সাজিয়ে নোংরা রাজনীতি মোদী বিরোধীদের

খাবারে বিশ মিশিয়ে ভারতীয় জওয়ানদের হত্যার ষড়যন্ত্র করার কথা এই প্রথমবার শোনা গেল বলেই জানাচ্ছেন গোয়েন্দারা। রিপোর্ট দেখেই নড়েচড়ে বসেছে কেন্দ্র থেকে শুরু করে ভারতীয় সেনা কর্তারা। নিরাপত্তা কর্মীদের রেশন সংক্রান্ত বিষয়ে কড়া নজরদারি রাখা হচ্ছে। খাবার জলেও রাখা হচ্ছে কড়া নজর।

আরও পড়ুনঃ পাকিস্তানে ভারতীয় সেনার সাহস ও বীরত্ব দেখিয়ে দেশে ফিরলেন অভিনন্দন
আরও পড়ুনঃ বন্দি হয়েও ভারতীয় বায়ুসেনা অভিনন্দন এর সাহস দেখে কেঁপে গেল পাকিস্তান
আরও পড়ুনঃ যা হয়েছে তা ট্রেলার, আসল ফিল্ম এখনও বাকি বললেন নরেন্দ্র মোদী
আরও পড়ুনঃ পাকিস্তানে ভারতের বিমানহানার সময় জন্ম নবজাতকের নাম মিরাজ

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন