মোদীকে পুনরায় নির্বাচিত না করলে দেশ সংকটে পড়বে, মন্তব্য হেমা মালিনীর

374
মোদীকে পুনরায় নির্বাচিত না করলে দেশ সংকটে পড়বে, মন্তব্য হেমা মালিনীর/The News বাংলা
মোদীকে পুনরায় নির্বাচিত না করলে দেশ সংকটে পড়বে, মন্তব্য হেমা মালিনীর/The News বাংলা

“নরেন্দ্র মোদী একাই দেশের ঠিক ভুলের সিদ্ধান্ত নিতে পারেন, নরেন্দ্র মোদীকে পুনরায় নির্বাচিত না করলে দেশের সংকট বাড়বে”, শনিবার মথুরায় নিজের লোকসভা কেন্দ্রে ভোটের প্রচারে এমনই মন্তব্য করলেন বিজেপি সাংসদ হেমা মালিনী।

আরও পড়ুনঃ মোদীর ব্রিগেড সভার অনুমতি নির্বাচন কমিশনে পাঠিয়ে দিল সেনা

গত লোকসভার মতো এবারেও উত্তরপ্রদেশের মথুরা লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী। শনিবার তাঁর জনসভা থেকে বিরোধীদের কটাক্ষ করে তিনি বলেন, এই মুহূর্তে মোদীজী ছাড়া অন্য কোনও দ্বিতীয় অপশন নেই, তাঁকেই পুনরায় মসনদে ফিরতে হবে।

আরও পড়ুনঃ খোদার কসম মোদীকে জেলে ঢোকাবো, এনসি নেতা জাভেদ রানার মন্তব্যে উত্তাল দেশ

তিনি আরও বলেন, অন্য কেউ ক্ষমতায় বসলে তা দেশের বিপদ বয়ে আনবে। সেজন্যই বিজেপির কর্মী সমর্থকরা অক্লান্ত পরিশ্রম করছেন বলে তিনি কৃতজ্ঞতা জানান। সরকারের বিভিন্ন প্রকল্পের নাম উল্লেখ করে তিনি বলেন, আগের সরকারের অনেক পদক্ষেপেই সিদ্ধান্ত নেওয়ার সৎ সাহস ছিল না।

আরও পড়ুনঃ মোদীর মিশন শক্তির ঘোষণায় নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন হয়নি, জানিয়ে দিল কমিশন

চৌকিদার ইস্যুতে তিনি নিজেকে চৌকিদারনী হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, নরেন্দ্র মোদী দুর্নীতি দূরীকরণের জন্য যথাযথ চেষ্টা চালাচ্ছেন, বিরোধীরা তাদের দুষ্কর্ম্মে সামিল হতে না পেরে হতাশাজনক পরিস্থিতি থেকে প্রধানমন্ত্রীর সমালোচনা করছেন। বিরোধীদের হাতে কোনো ইস্যু নেই বলেও কটাক্ষ করেন তিনি।

আরও পড়ুনঃ ভোটের মধ্যেই নারদ মামলায় তৃণমূল নেতাদের চার্জশিট দেবে সিবিআই, খুশি পদ্ম শিবিরে

ভোটে জেতার ব্যাপারে আশাবাদী হেমা বলেন, তিনি এই কেন্দ্রে অনেক পরিশ্রম করেছেন উন্নয়নের জন্য। হেমা বলেন, শুধু অভিনেত্রী হবার কারনে তিনি ভোটে জয়ী হবেন তা কখনোই নয়, তিনি তার কাজের পরিপ্রেক্ষিতেই জিতবেন। সরকারের বিভিন্ন প্রকল্প যেমন উজ্বালা স্কীম, শৌচাগার তৈরি, আয়ুষ্মান ভারত যোজনা ইত্যাদির সুফল যাতে জনগনের কাছে পৌঁছে দেওয়া যায়, তার লক্ষ্যেই তিনি কাজ করেছেন বলে জানান।

আরও পড়ুনঃ ২৩ মে নয়, ভোটের ফল পিছতে পারে আরও ৬ দিন জানাল নির্বাচন কমিশন

হেমা মালিনী এবার বিজেপির টিকিটে লড়ছেন রাষ্ট্রীয় লোক দলের কুনওয়ার নরেন্দ্র সিংয়ের বিরুদ্ধে। গত ২০১৪ লোকসভা নির্বাচনে তিনি রাষ্ট্রীয় লোক দলের জয়ন্ত চৌধুরীকে ৩ লক্ষ ৩০ হাজার ভোটের কিছু বেশি ব্যবধানে হারিয়েছিলেন। এবারেও তাঁর জেতার ব্যপারে খুব একটা বাধা নেই বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ মদ বিক্রিতে ১০ হাজার কোটি টাকার সর্বকালিন রেকর্ড গড়ল মা মাটি মানুষের সরকার

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন