সাবধান এবার ফেসবুকে বোমাতঙ্ক

483
সাবধান এবার ফেসবুকে বোমাতঙ্ক/The News বাংলা
সাবধান এবার ফেসবুকে বোমাতঙ্ক/Image Source: Google

The News বাংলা, নিউইয়র্কঃ এবার ফেসবুকের সদর দপ্তরে বোমা আতঙ্ক। মার্কিন যুক্তরাষ্ট্রের মেনলো পার্কে সোশ্যাল নেটওয়ার্ক সাইট বা ‘সামাজিক যোগাযোগ মাধ্যম’ ফেসবুকের সদর দপ্তরে বোমা হামলার আতঙ্কে একটি ভবন খালি করে দেওয়া হয়েছে। তবে তল্লাশি চালিয়ে ওই ভবনে কোনো বিস্ফোরক জাতীয় কিছু খুঁজে পায়নি নিরাপত্তা বাহিনী। জানিয়েছে সংবাদসংস্থা রয়টার্স।

আরও পড়ুনঃ জেল হতে পারে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের

মঙ্গলবার স্থানীয় সময় বিকেল সাড়ে চারটার দিকে গুঞ্জন ছড়িয়ে পড়ে ক্যালিফোর্নিয়ার মেনলো পার্কে অবস্থিত ফেসবুকের সদর দফতরে বোমা হামলার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ ‘পেলেই ছিঁড়ে খাবে’, কঠিন লড়াই করে বেঁচে ইরাকের নারীরা

সাবধান এবার ফেসবুকে বোমাতঙ্ক/The News বাংলা
সাবধান এবার ফেসবুকে বোমাতঙ্ক/The News বাংলা

মেনলো পার্ক পুলিশের মুখপাত্র নিকোল অ্যাকার জানিয়েছেন, বোমা হামলার হুমকি পাওয়ার খবরে জেফারসন ড্রাইভের একটি ভবন থেকে সবাইকে বের করে আনা হয়েছে। তবে বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা তল্লাশি চালিয়ে সন্দেহজনক কিছু সেখানে পায়নি। তবে মেনলো পার্কে ফেসবুকের ঠিক কোন ভবনটি খালি করা হয়েছে সে বিষয়ে বিস্তারিত কিছুই জানায়নি পুলিশ।

আরও পড়ুনঃ খিদের জ্বালায় কান্না ভুলেছে ৫০ লাখ শিশু

এদিকে ফেসবুকের একজন মুখপাত্র জানিয়েছেন, তাদের কর্মীরা সবাই নিরাপদে আছেন। বোমা হামলার হুমকির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুনঃ যৌনতা কেন্দ্রিক বিনোদনের জন্য বিশ্বের সেরা ২০ টি ঠিকানা

এর আগে গত মে মাসে এক মহিলা স্যান ফ্রান্সিসকোতে ইউটিউব সদর দপ্তরে গুলি চালিয়ে তিনজনকে আহত করেন। পরে নিজেও আত্মহত্যা করেন। তাই এবারের ব্যপারটা গুরুত্ব দিয়েই দেখছে ক্যালিফোর্নিয়ার পুলিশ। কে বা কারা এই বোমার উড়ো খবর ছড়ালও খোঁজ নিয়ে দেখছে পুলিশ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন