নোডাল অফিসার স্বামীর উধাও হওয়া নিয়ে নির্বাচন কমিশনকে তোপ দাগলেন স্ত্রী অনিশা

959
একের পর এক মিথ্যা বলে গোটা বাংলাকে আশঙ্কায় রাখার শাস্তি কি পাবেন অর্ণব অনিশা/The News বাংলা
একের পর এক মিথ্যা বলে গোটা বাংলাকে আশঙ্কায় রাখার শাস্তি কি পাবেন অর্ণব অনিশা/The News বাংলা

ফেসবুকে পোস্ট করে মুখ খুললেন অনিশা যশ। নদিয়ায় ভোটের নোডাল অফিসার স্বামীর উধাও হওয়া নিয়ে এবার নির্বাচন কমিশনকে তোপ দাগলেন স্ত্রী অনিশা। ২ দিন পেরিয়ে গিয়েছে। এখনও খোঁজ নেই নদিয়া জেলার নোডাল অফিসার অর্ণব রায়ের। প্রবল উৎকণ্ঠায় স্ত্রী ও পরিবারের সদস্যরা। শুক্রবারই জেলাশাসক ও রিটার্নিং অফিসার সুমিত গুপ্তার সঙ্গে দেখা করলেন নিখোঁজ আধিকারিকের স্ত্রী অনিশা যশ। পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি পরিষ্কার জানিয়ে দেন, তাঁর স্বামী কোন হতাশায় ভুগছিলেন না।

অর্ণব উধাও রহস্যে আরও পড়ুনঃ নদিয়ায় ইভিএমের দায়িত্বে থাকা নোডাল অফিসার নিখোঁজ, ভোটকর্মীদের মধ্যে চাঞ্চল্য

রাজ্যের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক শুক্রবার বলেছিলেন, ব্যক্তিগত কারণে, হতাশার কারণে তিনি চলে গেছেন। নদিয়া জেলা প্রশাসনের তরফ থেকেও তাই বলা হয়। প্রশাসনের অনেকেই স্বামী স্ত্রীর সম্পর্ক নিয়ে কথা বলা শুরু করেন। ঠিক কি বলেছিলেন, ভোটে রাজ্যের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক।

অর্ণব উধাও রহস্যে আরও পড়ুনঃ ভোটের দায়িত্বে থাকা অর্ণব রায়ের উধাও হওয়া ফিরিয়ে এনেছে রাজকুমার রায়ের স্মৃতি

দেখে নিন, নোডাল অফিসারের উধাও হওয়া নিয়ে ঠিক কি বলেছিলেন অজয় নায়েকঃ

এরপরেই নিজের ফেসবুক পেজে যেন অজয় নায়েক কেই উত্তর দিলেন অর্ণব রায়ের স্ত্রী অনিশা যশ। ফেসবুকে পোস্ট করে তিনি পরিষ্কার জানিয়ে দেন, তাঁর স্বামী কোন হতাশায় ভুগছিলেন না। তাঁদের মধ্যে ভাল সম্পর্ক আছে। প্রশ্ন উঠেছে, কি করে তদন্ত করার আগেই অজয় নায়েক বলে দিলেন, ব্যক্তিগত কারণ, হতাশায় ভুগছেন এইসব তথ্য। তার উত্তরেই কি ফেসবুকে পোস্ট দিলেন অনিশা? প্রশ্ন উঠছে।

ফেসবুকে ইংরাজিতে ঠিক কি লিখলেন, অর্ণব রায়ের স্ত্রী WBCS অফিসার অনিশা যশ? দেখে নিনঃ

I request everyone to circulate the news that my husband, Arnab Roy,W.B.C.S(EXE) is missing since 18/4/2019 since 12.30 PM onwards while ON DUTY and I further want to clarify that HE WAS NOT SUFFERING FROM ANY KIND OF DEPRESSION AND WE HAVE A VERY HEALTHY AND HEARTY RELATION.
I request all media persons to stop spreading rumours and gossips and help me to find him.
I donot want anything except my husband right now and I shall go to the last extent to find him.
I earnestly request everyone to share my post.
I want my husband back.

নোডাল অফিসার স্বামীর উধাও হওয়া নিয়ে নির্বাচন কমিশনকে তোপ দাগলেন স্ত্রী অনিশা/The News বাংলা
নোডাল অফিসার স্বামীর উধাও হওয়া নিয়ে নির্বাচন কমিশনকে তোপ দাগলেন স্ত্রী অনিশা/The News বাংলা

২ দিন পেরিয়ে গিয়েছে। এখনও খোঁজ নেই নদিয়া জেলার নোডাল অফিসার অর্ণব রায়ের। প্রবল উৎকণ্ঠায় স্ত্রী ও পরিবারের সদস্যরা। শুক্রবার জেলাশাসক ও রিটার্নিং অফিসার সুমিত গুপ্তার সঙ্গে দেখা করলেন নিখোঁজ আধিকারিকের স্ত্রী অনিশা যশ। তবে জেলাশাসকের সঙ্গে কী কথাবার্তা হয়েছে, তা নিয়ে অবশ্য কিছু বলতে চাননি তিনি।

আরও পড়ুনঃ মমতার সভা আলো করে বসে দাগী সমাজবিরোধী, নির্বাচন কমিশনে গেল বিরোধীরা

কোনওমতে কান্না চেপে জানালেন, তিনি শুধু চান, স্বামী যেন দ্রুত ফিরে আসে। এদিকে,নোডাল অর্ণব রায়ের ঘটনায় থানায় নিখোঁজ ডায়েরি করেছে নদিয়া জেলা প্রশাসন। নিখোঁজ আধিকারিকের গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নির্বাচন কমিশনের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক জানিয়েছেন, অর্ণব রায়ের জায়গায় অন্য এক আধিকারিককে নদিয়া জেলার নোডাল অফিসার পদে নিয়োগ করা হয়েছে।

আরও পড়ুনঃ অর্জুন সিংহের হাত ধরে বিজেপিতে যোগ চার কাউন্সিলর সহ কয়েক হাজার তৃণমূল কর্মীর

চলছে লোকসভা ভোট৷ চতুর্থ দফায় ২৯ এপ্রিল ভোটগ্রহণ নদিয়া জেলার দুটি লোকসভা কেন্দ্রে। জেলায় যখন ভোটের প্রস্তুতি তুঙ্গে, ঠিক তখনই রহস্যজনকভাবে উধাও নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়। জানা গিয়েছে, কৃষ্ণনগর ও রানাঘাট লোকসভা কেন্দ্রে ইভিএম ও ভিভিপ্যাট-এর ওসি হিসেবে কাজ করছিলেন অর্ণব। বৃহস্পতিবার দুপুর দু’টো পর্যন্ত কৃষ্ণনগর শহরের বিপ্রদাস পালচৌধুরী কলেজে ছিলেন ওই নির্বাচনী আধিকারিক। তারপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না তাঁর।

আরও পড়ুনঃ দুদফায় ভোট থেকে শিক্ষা নিয়ে বাংলায় তৃতীয় দফায় সব বুথেই কেন্দ্রীয় বাহিনী

জানা গিয়েছে, একটি সিসিটিভি ফুটেজ হাতে এসেছে পুলিশের। সেই ফুটেজে দেখা যাচ্ছে, বৃহস্পতিবার দুপুর ১টা নাগাদ ফোনে কারও সঙ্গে কথা বলতে বলতে কৃষ্ণনগরের বিপ্রদাস পালচৌধুরী কলেজ থেকে বেরিয়ে যাচ্ছেন নোডাল অফিসার অর্ণব রায়। দুপুর আড়াইটে নাগাদ তাঁর ফোনের টাওয়ার লোকেশন ছিল শান্তিপুর। নদিয়া জেলা প্রশাসন সূত্রে খবর, কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজ, সিএমসি স্কুল ও বিপ্রদাস পালচৌধুরী কলেজে ইভিএম ও ভিভিপ্যাট-এর দায়িত্বে ছিলেন অর্ণব রায়।

আরও পড়ুনঃ পুরুলিয়ায় আবার বিজেপি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

তাঁর গাড়ির চালক বাপ্পা দেবনাথ জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে কৃষ্ণনগর গর্ভনমেন্ট কলেজ, সিএমসি স্কুল ঘুরে বিপ্রদাস পালচৌধুরী পলিটেকনিক কলেজে গিয়েছিলেন অর্ণব। কিন্তু, কৃষ্ণনগর থেকে শান্তিপুরে তিনি কেন গেলেন? সেই উত্তর জানতে সবটা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুনঃ বিজেপি নেত্রী লকেটের বাড়ি ভাংচুর, বিজেপি তৃণমূল তরজা

এদিকে আবার নদিয়া জেলাশাসক ও রিটার্নিং অফিসার সুমিত গুপ্তার সঙ্গে নোডাল অফিসার অর্ণব রায়ের সম্পর্ক ভাল ছিল না বলে শোনা যাচ্ছে। যদিও বিষয়টি অস্বীকার করেছেন জেলাশাসক। তাঁর দাবি, গত দুদিন জেলার নোডাল অফিসারের সঙ্গে তাঁর কোনও যোগাযোগই ছিল না। কিন্তু, লোকসভা নির্বাচন প্রক্রিয়ায় এত গুরুত্বপূর্ণ পদে যিনি কাজ করছিলেন, তাঁর নিরাপত্তারক্ষী কেন ছিল না? এই প্রশ্নও উঠছে।

আরও পড়ুনঃ বাংলায় ভোটে সত্যজিত রায়ের গুপি বাঘার শরণাপন্ন হল নির্বাচন কমিশন

জেলাশাসক সুমিত গুপ্তার বক্তব্য, সাধারণত যাঁরা নোডাল অফিসার হিসেবে কাজ করেন, তাঁদের নিরাপত্তারক্ষী থাকে না। অর্ণববাবু নিজেও নাকি নিরাপত্তারক্ষী চাননি। তবে যাই ঘটে থাকুক না কেন, ভোটের আগে জেলার নোডাল অফিসারের নিখোঁজের নেপথ্যে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন নদিয়া জেলার বিরোধী দলের নেতারা।

আরও পড়ুনঃ দার্জিলিংয়ে আবার ভোট ঘোষণা করল নির্বাচন কমিশন, ১৯ মে পাহাড়ে ফের ভোট

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন