কয়লাপাচার কাণ্ডে, কলকাতায় মমতার মন্ত্রীদের আবাসনে হানা সিবিআই-য়ের

82
কয়লাপাচার কাণ্ডে, কলকাতায় মমতার মন্ত্রীদের আবাসনে হানা সিবিআই-য়ের
কয়লাপাচার কাণ্ডে, কলকাতায় মমতার মন্ত্রীদের আবাসনে হানা সিবিআই-য়ের

কয়লাপাচার কাণ্ডে, কলকাতায় মমতার মন্ত্রীদের আবাসনে হানা সিবিআই-য়ের। কলকাতায় মন্ত্রীদের আবাসনের বাইরে বিশাল কেন্দ্রীয়-বাহিনী, ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না কাউকেই। বুধবার সকাল থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায়, কয়লা-পাচার কাণ্ডে ফের সক্রিয় সিবিআই। আসানসোলে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের দুটি বাড়ি ও দফতরে তল্লাশি চলছে। কলকাতায় মন্ত্রীদের আবাসনেও পৌঁছল, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। সেখানেই রয়েছেন মলয় ঘটক। কয়লা পাচার নিয়ে সেখানেই তাঁর সঙ্গে, কথা বলছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

কলকাতায় মমতার মন্ত্রীদের আবাসনে হানা সিবিআই-য়ের। রাজভবনের পাশে মন্ত্রীদের থাকার জায়গা ওই সরকারি আবাসন। বুধবার সকাল ৮টা নাগাদ সেখানে পৌঁছয়, সিবিআই আধিকারিকরা। মোট ছটি গাড়িতে চেপে সেখানে পৌঁছন গোয়েন্দারা, সঙ্গে রয়েছে সিআরপিএফ জওয়ানের বিশাল বাহিনী। সেই থেকে এখনও আবাসনের ভিতরেই রয়েছে সিবিআই আধিকারিকরা। ভিতরে রয়েছেন মলয় ঘটকও। সিবিআই গোয়েন্দারা তাঁর সঙ্গে কথা বলছেন।

আরও পড়ুনঃ কয়লাপাচার কাণ্ডে সাতসকালে মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে সিবিআই হানা

মন্ত্রীদের আবাসনের বাইরে, আঁটোসাটো নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না কাউকেই। মলয় ঘটক, তাঁর নিরাপত্তারক্ষীরা এবং সিবিআই আধিকারিকরাই শুধু ভিতরে রয়েছেন। বাইরে মোতায়েন সিআরপিএফ জওয়ানের বিশাল দল। এর আগেও ইডি-র তরফে কয়লাপাচার কাণ্ডে, মলয়কে তলব করা হয়।

কয়লা পাচার মামলায় এখনও পর্যন্ত বেশ কয়েকজনকে, হেফাজতে নিয়েছে সিবিআই। জিজ্ঞাসাবাদ করা হয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়-কেও। এদিন আসানসোলে, মলয়ের দুটি বাড়িতে তল্লাশি শুরু হয় সকাল থেকেই। কলকাতার লেক গার্ডেন্সে মলয়ের বাড়িতেও তল্লাশি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন