“ফিরহাদ হাকিমের অতিরিক্ত সম্পত্তি পাওয়া গেলে জানবেন সাজানো”, রায় দিলেন মমতা

181
ফিরহাদ হাকিমের অতিরিক্ত সম্পত্তি পাওয়া গেলে জানবেন সাজানো
ফিরহাদ হাকিমের অতিরিক্ত সম্পত্তি পাওয়া গেলে জানবেন সাজানো

“ফিরহাদ হাকিমের অতিরিক্ত সম্পত্তি পাওয়া গেলে জানবেন সাজানো”, রায় দিলেন মমতা। আরও একবার কেন্দ্রীয় তদন্ত সংস্থার ভুমিকা নিয়ে, প্রশ্ন তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে সভামঞ্চ থেকে তিনি বার্তা দিলেন, “ববিকে গ্রেফতার করলে বুঝবেন, সবটা সাজানো”। দলের নেতা-মন্ত্রীদের পাশে দাঁড়িয়ে কেন্দ্রীয় সংস্থা তথা বিজেপি সরকারকে, একহাত নিলেন তিনি। সিবিআই ও ইডির গ্রেফতারিকে, সরাসরি ষড়যন্ত্রের তকমা দিলেন তৃণমূল সুপ্রিমো।

এদিন তৃণমূল ছাত্র পরিষদের ২৪তম প্রতিষ্ঠা দিবসের সমাবেশ থেকে, বিরোধীদের উদ্দেশ্যে একের পর এক কটাক্ষ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চ থেকে বিরোধীদের আক্রমণের সুরে মমতা বলেন, ‘পার্থ-কেষ্ট-ফিরহাদ, আমরা সবাই চোর। তাহলে আপনারা কি? সাধু’। এদিন মঞ্চে হাজির ছিলেন ফিরহাদ হাকিম থেকে শুরু করে তৃণমূলের হেভিওয়েট নেতারা।

আরও পড়ুনঃ সম্পত্তি বৃদ্ধি মামলা, “এখানে কেন হবে আন্তর্জাতিক কোর্টে হবে”, দাবি মমতার

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে সভামঞ্চ থেকে মমতা আশঙ্কা প্রকাশ করেন, ‘সরকার ফেলতে ষড়যন্ত্র করে আগামী দিনে ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, অভিষেক বন্দ্যোপাধ্যায়দেরও গ্রেফতার করা হতে পারে’। মমতা এও বলেন, ‘সংবাদমাধ্যমের সঙ্গেও বিজেপির বোঝাপড়া হয়েছে’।

নিয়োগ দুর্নীতি মামলায় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে, গ্রেফতার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। এরপরই গরু-পাচার মামলায় বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডলকে, গ্রেফতার করে সিবিআই। দুই কেন্দ্রীয় সংস্থার নজরে রয়েছেন তৃণমূলের আরও নেতা-মন্ত্রীরা। সেই প্রসঙ্গ টেনে এনে, এবার ‘ষড়যন্ত্রের তত্ত্ব’ তুলে ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন