সম্পত্তি বৃদ্ধি মামলা, “এখানে কেন হবে আন্তর্জাতিক কোর্টে হবে”, দাবি মমতার

157
সম্পত্তি বৃদ্ধি মামলা,
সম্পত্তি বৃদ্ধি মামলা, "এখানে কেন হবে আন্তর্জাতিক কোর্টে হবে", দাবি মমতার

সম্পত্তি বৃদ্ধি মামলা, “এখানে কেন হবে আন্তর্জাতিক কোর্টে হবে”, দাবি মমতার। তৃণমূল নেতৃত্বের সম্পত্তি বৃদ্ধি নিয়ে বারবার সরব হয়েছে বিরোধীরা। ১৯ জন তৃণমূল নেতার সম্পত্তি বৃদ্ধি নিয়ে একটি মামলা, কলকাতা হাইকোর্টে চলছে। সম্পত্তি বৃদ্ধি ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকেও, বারবার নিশানা করছেন বিরোধীরা। তাঁর আত্মীয়দের সম্পত্তি, লাফিয়ে লাফিয়ে বেড়েছে। যা নিয়ে সোমবার সরব হয়েছেন, খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
সোমবার মেয়ো রোডে, টিমসিপির প্রতিষ্ঠা দিবসের জনসভায় বক্তব্য রাখেন মমতা। সেখানেই এই বিষয়ে বিরোধীদের কড়া সমালোচনা করেন তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আজ একজন বলছেন, আমার নামেই কেস হয়েছে। সম্পত্তি বৃদ্ধির কেস। আমার সম্পত্তি বৃদ্ধি মামলা, এখানে কেন হবে আন্তর্জাতিক কোর্টে হবে। এখানে তো বিজেপি যা শিখিয়ে দেবে, তাই হবে”।

আরও পড়ুনঃ বাংলায় স্কুল শিক্ষক নিয়োগে ঘোটালা, একের পর এক ‘মিডলম্যানের’ খোঁজ

মুখ্যমন্ত্রীর পরিবারের সদস্যদের অস্বাভাবিক হারে সম্পত্তি বৃদ্ধি নিয়েও, হাইকোর্টে মামলা দায়ের হয়েছে। করেছেন বিজেপি নেতা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি। এদিন মেয়ো রোডে টিএমসিপি-র সভা থেকে পাল্টা মুখ খুললেন মুখ্যমন্ত্রী৷ মমতা। তিনি মনে করিয়ে দেন, গত ১২ বছরে মুখ্যমন্ত্রী হিসেবে বেতন নেননি তিনি। প্রাক্তন সাংসদ হিসেবেও পেনশেন নেন না তিনি।

“পার্থ চোর হলে আইনি বিচার হবে। কিন্তু কেষ্ট চোর, ববি চোর, অরূপ চোর, অভিষেক চোর, এমনকি আমাকেও চোর বলছে। আমরা সবাই চোর আর ওঁরা সব সাধু”? এরপরেই মমতা আন্তর্জাতিক কোর্টের কথা বলেন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন