রথযাত্রা উপলক্ষে বাংলায় মোদীর জনসভায় লোকসভার দামামা

608
নরেন্দ্র মোদী আসছেন বাংলায়/ The News বাংলা
নরেন্দ্র মোদী আসছেন বাংলায়/ The News বাংলা

The News বাংলা, কলকাতাঃ বিজেপির রথযাত্রা উপলক্ষে বাংলার ৫ জায়গায় জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এর মাধ্যমেই বাংলায় লোকসভা ভোটের বাজনা বাজিয়ে দেবে বিজেপি, এমনটাই মনে করা হচ্ছে।

পরপর ব্রিগেডে জনসভা বাম ও তৃণমূলের। আর তার আগেই রাজ্যের ৫ জায়গায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা করে আগেই বাজিমাত করতে চাইছে বিজেপি। এখনও পর্যন্ত যা খবর, রথ যাত্রা উপলক্ষে মোট ৫ জেলায় মোদীর জনসভা করবে বিজেপি। দুর্গাপুর, মালদহ, শ্রীরামপুর, কৃষ্ণনগর এই ৪ জায়গায় নরেন্দ্র মোদীর জনসভা ঠিক হয়ে গেছে। বাকি আরও একটি জায়গায় জনসভা করার চেষ্টা চলছে।

আরও পড়ুনঃ মায়ের পর এবার মোদীর বাবাকে নিশানা করে কুমন্তব্য কংগ্রেসের

২৪ শে ডিসেম্বর দুর্গাপুর, ২৮ শে ডিসেম্বর মালদহ, ৫ ই জানুয়ারী শ্রীরামপুর, ১১ ই জানুয়ারী কৃষ্ণনগর এই ৪ জায়গায় নরেন্দ্র মোদীর জনসভা ঠিক হয়ে গেছে বলেই রাজ্য বিজেপি সূত্রে জানা গেছে। বাকি একটি জায়গা নিয়েই এখন আলোচনা চলছে। সেটা পুরুলিয়াতেও হতে পারে বলে জানা গেছে।

আরও পড়ুনঃ আজমল কাসভের একে ৪৭ এর বুলেটের সামনে দুই নার্স

আরও পড়ুনঃ ‘কাসভের বেটি’, জঙ্গি চিনিয়ে দেবার ‘পুরষ্কার’ পাচ্ছে দেবিকা

যেসব লোকসভা আসনে বিজেপি জেতার সবচেয়ে বেশি আশা করছে, সেই জায়গাগুলোকেই প্রধানমন্ত্রীর জনসভা করার জন্য বেছে নেওয়া হয়েছে। সেই কারনেই, দুর্গাপুর, মালদহ, শ্রীরামপুর, কৃষ্ণনগর এই ৪ জায়গায় নরেন্দ্র মোদীর জনসভা ঠিক হয়ে গেছে বলেই রাজ্য বিজেপি সূত্রে জানা গেছে।

নরেন্দ্র মোদী পুজো দেবেন তারাপীঠে/ The News বাংলা
নরেন্দ্র মোদী পুজো দেবেন তারাপীঠে/ The News বাংলা

বাকি একটি জায়গা পুরুলিয়াতেও হতে পারে বলে জানা গেছে। কারণ পঞ্চায়েতের ফল অনুযায়ী পুরুলিয়া লোকসভা বিজেপি দখল করতে পারবে বলেই মনে করছে।

আরও পড়ুনঃ একে ৪৭ এর গুলি বুকে নিয়েও কাসভকে ছাড়েন নি তুকারাম

জানা গেছে, ডিসেম্বর থেকে জানুয়ারী, দু সপ্তাহের কিছু বেশি সময়ের মধ্যে ৫ বার বাংলায় আসবেন ও বাংলার ৫ জায়গায় জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এর মাধ্যমেই বাংলায় লোকসভা ভোটের দামামা বাজিয়ে দেবে বিজেপি, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

এর মধ্যে তারাপীঠে মায়ের পুজো দেবেন ভারতের প্রধানমন্ত্রী। মায়ের পুজো দিয়েই বাংলায় লোকসভা ভোটের প্রচার শুরু করবেন নরেন্দ্র মোদী। সবমিলিয়ে রথযাত্রা ও তারপর মোদীর লোকসভা ভোটের প্রচারকে কেন্দ্র করে সাজ সাজ আবহাওয়া রাজ্য বিজেপিতে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন