মুখ্যমন্ত্রীর মানসিক সুস্থতা কামনা করে পোস্টকার্ড পাঠানোর ভাবনা বিজেপির

707
মুখ্যমন্ত্রীর মানসিক সুস্থতা কামনা করে পোস্টকার্ড পাঠানোর ভাবনা বিজেপির/The News বাংলা
মুখ্যমন্ত্রীর মানসিক সুস্থতা কামনা করে পোস্টকার্ড পাঠানোর ভাবনা বিজেপির/The News বাংলা

জয় শ্রী রামের পর এবার মুখ্যমন্ত্রীর মানসিক সুস্থতা কামনা করে; পোস্টকার্ড পাঠানোর ভাবনা বিজেপির। মমতাকে রাগাতে; এবার নতুন উদ্যোগ বঙ্গ বিজেপির। আর এই উদ্যোগ নিয়েছেন; আসানসোলের সাংসদ ও কেন্দ্রীয় সরকারের প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়।

“জয় শ্রী রাম” ধ্বনি নিয়ে; উত্তপ্ত রাজ্য রাজনীতি। এই ধ্বনি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়ার পরিপ্রেক্ষিতে; মুখ্যমন্ত্রীর বাড়িতে আগেই ১০ লক্ষ “জয় শ্রী রাম” লেখা পোস্টকার্ড; পাঠানোর চিন্তা ভাবনা করেছিল বিজেপি। বিজেপি নেতা অর্জুন সিং; জয় শ্রী রাম লেখা; এক লক্ষ পোস্ট কার্ড পাঠাবার কথা বলেছিলেন।

এবার মুখ্যমন্ত্রীর মানসিক সুস্থতা কামনা করে; পোস্টকার্ড পাঠানোর চিন্তা করছে বিজেপি। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ; বাবুল সুপ্রিয় এমন চিন্তাভাবনার কথা জানিয়েছেন। অর্জুন সিং এর পর তিনিও এক লক্ষ পোস্ট কার্ড পাঠাতে চান। তবে জয় শ্রী রাম নয়; মমতার মানসিক সুস্থতা কামনা করে; গেট ওয়েল সুন লিখে।

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে; বাবুল সুপ্রিয় জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী একজন দক্ষ রাজনীতিবিদ। কিন্তু সম্প্রতি মুখ্যমন্ত্রীর আচার আচরণে; সামঞ্জস্যহীনতা লক্ষ্য করা যাচ্ছে। মুখ্যমন্ত্রী পদের গুরুত্ব, দায়িত্ব ও পদমর্যাদা সম্পর্কে মুখ্যমন্ত্রীকে মনে করিয়ে দেন বাবুল।

আরও পড়ুনঃ বাংলায় বিজেপিকে ঠেকাতে নবান্নে মমতার সমন্বয় বৈঠক, ডাক সব নেতাকেই

মুখ্যমন্ত্রীকে কিছুদিন বিশ্রাম নেওয়ার পরামর্শও দেন তিনি। রাজ্যে বিজেপির প্রবল উপস্থিতিতে; মুখ্যমন্ত্রীর মতিভ্রম হয়েছে বলেও জানান তিনি। এরই পরিপ্রেক্ষিতে মুখ্যমন্ত্রীর কাছে; তার মানসিক সুস্থতা কামনা করে পোস্টকার্ড পাঠাবেন বলে জানালেন বাবুল।

দুদিন আগেই ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং; মুখ্যমন্ত্রীকে “জয় শ্রী রাম” লিখে ১০ লক্ষ পোস্টকার্ড পাঠাবেন বলে জানিয়েছিলেন। গত ১০ই মে উত্তর ২৪ পরগণার নৈহাটিতে গিয়ে জনতার মুখে “জয় শ্রী রাম” ধ্বনি শুনে মেজাজ হারান মুখ্যমন্ত্রী। ধ্বনি দেওয়ার জন্য ১০ জনকে গ্রেফতারও করা হয়। তারপরেই উত্তেজনার পারদ চরমে ওঠে।

এর আগেও মেদিনীপুরে প্রথমবার জয় শ্রী রাম শুনে; গাড়ি থেকে নেমে তাড়া করেন তৃণমূল নেত্রী মমতা। তাদের গ্রেফতার করার নির্দেশও দেন। সেবারও বিজেপির নেতা কর্মীদের গ্রেফতার করে; রাতেই ছাড়তে বাধ্য হয় পুলিশ। রাজ্য জুড়ে এই জয় শ্রী রাম ও মমতার রাগ; এখন প্রবল হাস্যরসে পরিণত হয়েছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন