একদিকে মায়ের কোল খালি, অন্যদিকে বেনারসি পরে কেক কেটে জন্মদিন পালন তৃণমূল নেত্রীর

95
একদিকে মায়ের কোল খালি, অন্যদিকে বেনারসি পরে কেক কেটে জন্মদিন পালন তৃণমূল নেত্রীর
একদিকে মায়ের কোল খালি, অন্যদিকে বেনারসি পরে কেক কেটে জন্মদিন পালন তৃণমূল নেত্রীর

একদিকে মায়ের কোল খালি, অন্যদিকে বেনারসি পরে কেক কেটে জন্মদিন পালন তৃণমূল নেত্রীর। একই পুরসভা ওয়ার্ডের দুটি ছবি দেখে, লজ্জায় ঘৃণায় স্তব্ধ বাংলার মানুষ। বাগুইআটির দুই স্কুল পড়ুয়ার নৃ’শংস খু’নের ঘটনায় সরগরম গোটা রাজ্য, একদিকে ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী আর অন্যদিকে শোকে মুহ্যমান দুই মাধ্যমিক পড়ুয়ার পরিবার। এখনও অধরা মূল অভিযুক্ত। এরমধ্যেই সাড়ম্বরে জন্মদিন পালন করলেন, স্থানীয় তৃণমূল কাউন্সিলর। সেই ছবি সামনে আসতেই, তুমুল-বিতর্ক শুরু হয়েছে।

নিহত দুই কিশোরের মধ্যে অভিষেক নস্করের বাড়ি, বিধাননগরের বাগুইআটির অর্জুনপুরের শিবতলা এলাকায় আট নম্বর ওয়ার্ডে। ৭ সেপ্টেম্বর, বুধবারই জন্মদিন ছিল নিহত কিশোর অভিষেক তথা বাবা-মা-বন্ধুবান্ধবদের প্রিয় প্রিন্সের। ১৫ পেরিয়ে ১৬-য় পা দেওয়ার কথা ছিল তার। সেই জন্মদিনেই পুড়ে ছাই হয়ে গেল, তার দেহ। অন্যদিকে এই শোকের আবহেও, সেই ওয়ার্ডেরই তৃণমূল কাউন্সিলর সুপর্ণা ঘোষ পাল বেনারসি পরে, কর্মী-সমর্থকদের ভিড়ে জাঁকজমক করে কেক-কেটে জন্মদিন পালন করলেন।

আরও পড়ুনঃ বাংলার সরকারি স্কুলেও ‘ডোনেশন’ দুর্নীতি, দিতে না পারায় ছাত্রের রেজিস্ট্রেশন আটকে

বুধবার নিজের জন্মদিনে, পুড়ে ছাই হল কিশোর অভিষেক, পাশেই স্থানীয় তৃণমূল কাউন্সিলর সাড়ম্বরে জন্মদিন পালন করলেন। বেনারসি পরে, কেক কেটে, জন্মদিন পালনের ছবি প্রকাশ্যে আসতেই, বিতর্ক-নিন্দার ঝড় উঠেছে। ক্ষুব্ধ স্থানীয় মানুষের বক্তব্য, “এলাকায় এরকম মর্মান্তিক ঘটনার রেশ চলাকালীন, কাউন্সিলর কী করে নিজের জন্মদিন পালন করেন”? আট-নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুপর্ণা ঘোষ-পাল, এই নিয়ে কোন মন্তব্য করতে রাজি হননি।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন