বিজেপিতে যোগ দিলেন বলিউডের অ্যাকশন হিরো সানি দেওল

413
বিজেপিতে যোগ দিলেন বলিউডের অ্যাকশন হিরো সানি দেওল/The News বাংলা
হিন্দুদের সংস্কৃতি কাউকে জঙ্গি হতে উৎসাহ দেয় না, মন্তব্য অমিতের

বিজেপিতে যোগ দিলেন বলিউডের মোস্ট অ্যাকশন হিরো সানি দেওল। বেশ কিছুদিন ধরেই সানি দেওলের বিজেপিতে যোগদানের সম্ভাবনা ঘিরে জল্পনা চলছিল। অবশেষে মঙ্গলবারই লোকসভা ভোটের তৃতীয় দফা নির্বাচনের মধ্যেই আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করলেন তিনি।

গত রবিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের সাথে সাক্ষাৎ করেন সানি দেওল। সাক্ষাৎকারের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বিজেপিতে যোগদানের সম্ভাবনার কথা উড়িয়ে দেন। সাক্ষাতকারকে নেহাতই সৌজন্যমূলক বলে মন্তব্য করেন তিনি।

অবশেষে সমস্ত জল্পনার অবশেষে আজই দিল্লিতে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল ও প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামনের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেন। বিজেপিতে যোগ দিয়েই তিনি বলেন, তাঁর বাবা প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর গুণমুগ্ধ ভক্ত ছিলেন এবং তিনি প্রধানমন্ত্রীর সাথে কাজও করেছেন। সেখান থেকেই অনুপ্রেরণা পেয়ে সানি দেওল বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানান তিনি। কাজের মাধ্যমেই তিনি নিজেকে রাজনীতিতে উপযুক্ত বলে প্রমান করবেন বলে প্রতিজ্ঞা করেন তিনি।

আরও পড়ুনঃ গোমূত্র সেবনে সেরেছে ব্রেস্ট ক্যান্সার, বিতর্কিত দাবি সাধ্বী প্রজ্ঞার

গতকালই বিজেপিতে যোগ দেন নামী হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব। বিজেপিতে যোগ দিয়ে তিনি উচ্ছ্বাস প্রকাশ করে জানান, নরেন্দ্র মোদীই তাঁর রাজনীতিতে যোগদানের পেছনে অনুপ্রেরণা হিসেবে কাজ করেছেন। বিগত ৫ বছরে নরেন্দ্র মোদীর হাতে ভারতের যে পরিবর্তন এবং অগ্রগতি লক্ষ্য করেছেন, তাতে তিনি আপ্লুত। স্বাভাবিকভাবেই তারকাদের নিজেদের দলে পেয়ে যথেষ্ট উচ্ছ্বসিত গেরুয়া শিবির।

বলিউডের মোস্ট অ্যাকশন হিরো সানি দেওল এবারেই কোন একটি আসন থেকে দাঁড়াবেন বলেই ম্নে করছে রাজনৈতিক মহল। গেরুয়া শিবিরে বলিউডের নায়ক নায়িকাদের সংখ্যা ক্রমশ বাড়ছে।

আরও পড়ুনঃ সন্ত্রাসবাদীদের আইইডির থেকেও শক্তিশালী ভোটার আইডি, বললেন মোদী

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন