চাকরি ও গরু চুরির দায়ে গ্রেফতার পার্থ অনুব্রত, প্রতিবাদে রাস্তায় তৃণমূল

86
চুরির দায়ে গ্রেফতার পার্থ অনুব্রত, প্রতিবাদে রাস্তায় তৃণমূল
চুরির দায়ে গ্রেফতার পার্থ অনুব্রত, প্রতিবাদে রাস্তায় তৃণমূল

চাকরি ও গরু চুরির দায়ে গ্রেফতার পার্থ অনুব্রত, প্রতিবাদে রাস্তায় তৃণমূল। প্রথমে পার্থ চট্টোপাধ্যায় তারপরেই অনুব্রত মণ্ডলকে, গ্রেফতার করেছে কেন্দ্রীয় সংস্থা ইডি-সিবিআই। পরপর দুই ‘হেভিওয়েট’ নেতার গ্রেফতারির পরে, অনেকটাই ব্যাকফুটে তৃণমূল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির নিরপেক্ষতা নিয়ে, প্রশ্ন তুলেছে তৃণমূল। তদন্তে নিরপেক্ষতার প্রশ্ন তুলে, শুক্রবার থেকে দুদিনের প্রতিবাদ কর্মসূচী পালন করবে, দলের ছাত্র-যুব সংগঠন। তৃণমূলের ছাত্র-যুব সংগঠনের প্রতিবাদ কর্মসূচীর পরে, ১৪ অগাস্ট সভা করবেন খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই নেত্রী দলের পরবর্তী কর্মসূচী ঘোষণা করবেন।

শুক্রবার প্রতিবাদ কর্মসূচী নিয়ে তৎপরতা, শুরু হয়ে গেছে তৃণমূল ছাত্র পরিষদে। এই প্রতিবাদ কর্মসূচীর নির্দেশ দিয়েছেন, তৃণমূলের সর্বভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় ফ্যান ক্লাবের পক্ষ থেকে জানান হয়েছে, কেন্দ্রীয় সরকার বাংলাকে বারবার লাঞ্ছিত ও অপমানিত করেছে। রাজনৈতিক স্বার্থে বারবার এই দুই কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে, ব্যবহার করেছে কেন্দ্র। রাজ্য সরকার তদন্তের স্বার্থে সবরকম সহযোগিতা করার পরেও ইডি-সিবিআই-কে ব্যবহার করছে কেন্দ্র।

আরও পড়ুনঃ তৃণমূল কি স্বীকার করেই নিল, “আমরা সবাই চোর”

তৃণমূল ছাত্র পরিষদের ডাকে বাংলার সমস্ত ব্লক, টাউন ও বিধানসভায় মিটিং মিছিলের আয়োজন করা হবে। শুক্রবার দুপুর ১টা নাগাদ তৃণমূলের ছাত্র ও যুব সংগঠনের কর্মী-সমর্থকরা, জমায়েত করবেন আমহার্স্ট স্ট্রিট মোড়ে। সংগঠনের সমস্ত নেতৃত্বকে পূর্ণ শক্তি নিয়ে, সেখানে উপস্থিত থাকতে বলা হয়েছে। চুরির দায়ে ধরা পরা দুই নেতার জন্য রাস্তায় নামছে তৃণমূল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন