‘গরু চুরি’ কাণ্ডে ফাঁসা কেষ্টর মাথায় মমতার হাত, স্বস্তি অনুব্রতর

59
গরু চুরি কাণ্ডে ফাঁসা কেষ্টর মাথায় মমতার হাত
গরু চুরি কাণ্ডে ফাঁসা কেষ্টর মাথায় মমতার হাত

‘গরু চুরি’ কাণ্ডে ফাঁসা কেষ্টর মাথায় মমতার হাত, স্বস্তি অনুব্রতর। বেহালার সভা থেকে অনুব্রত গ্রেফতারি নিয়ে মুখ খুলেছিলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সিবিআইয়ের হাতে ‘গরু চুরি’ কাণ্ডে ফাঁসা, তৃণমূল নেতার পাশে দাঁড়ানোর ইঙ্গিতই দিয়েছেন তিনি। পার্থ চট্টোপাধ্য়ায়ের ক্ষেত্রে দলের তরফে কড়া পদক্ষেপ নেওয়া হলেও, অনুব্রত মণ্ডলের প্রতি ঘাসফুল শিবিরের সুর যে নরম, তা স্পষ্ট হয়ে গিয়েছে মুখ্যমন্ত্রী মমতার বক্তব্যে। সরাসরি নাম করে অনুব্রতকে কেন গ্রেফতার করা হল, সেই প্রশ্নই তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যাোপাধ্যায়।

আর মমতার সেই বার্তার পেয়েই, আত্মবিশ্বাসী অনুব্রত মণ্ডল। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা জানান, অনুব্রত তাঁকে বলেছেন, জানতাম দিদি পাশে থাকবেন। রবিবার ইঙ্গিতে দলের অবস্থান বুঝিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সভা মঞ্চ থেকে তিনি প্রশ্ন তোলেন, কী করেছিল কেষ্ট? কেন গ্রেফতার করা হল ওকে?

আরও পড়ুনঃ গরু চুরি কাণ্ডে, অনুব্রতর মেয়ে, নেতা ও পুলিসের দিকেও নজর সিবিআইয়ের

সিবিআয়ের হেফাজতে, বর্তমানে নিজাম প্যালেসই ঠিকানা অনুব্রত মণ্ডলের। সোমবার অনুব্রতের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা জানান, মমতার বার্তা আগের থেকে অনেক বেশি আত্মবিশ্বাসী করেছে অনুব্রতকে। মমতার বার্তার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার তিনি বলেন, “কোনও প্রভাবশালীকে ছাড় দেওয়া হবে না। তুমি দেখবে তোমার কথাতে তোমার ববি, অরূপ থাকবে না। তোমার পিছনে কেউ থাকবে না। সেই দিনটা আসছে”।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন