“কয়লা পাচার কাণ্ডে ফেরার বিনয়ের সঙ্গে ফোনে যোগ শুভেন্দুর”, বি’স্ফোরক অভিযোগ

196
কয়লা কাণ্ডে ফেরার বিনয়ের সঙ্গে যোগ শুভেন্দুর, দাবি অভিষেকের
কয়লা কাণ্ডে ফেরার বিনয়ের সঙ্গে যোগ শুভেন্দুর, দাবি অভিষেকের

কয়লা পাচার কাণ্ডে ফেরার বিনয়ের সঙ্গে ফোনে যোগ শুভেন্দুর, বি’স্ফোরক অভিযোগ অভিষেকের। শুক্রবার, কয়লাপাচার মামলায় ইডির ডাকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইডির দীর্ঘ সাড়ে ৮ ঘণ্টার জিজ্ঞাসাবাদের শেষে বেরিয়ে, সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক দাবী করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপি, অমিত শাহকে নিশানা করার পাশাপাশি শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও, গুরুতর অভিযোগ তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

অভিষেকের অভিযোগ, কয়লা কাণ্ডে ফেরার বিনয়ের সঙ্গে ৮ মাস আগে বিরোধী দলনেতার কথা হয়েছিল। শুভেন্দু বিনয়কে আশ্বাস দিয়ে বলেছেন, তাঁর কেস তিনি দেখে নেবেন। অভিষেকের দাবী, তার কাছে বিনয় ও শুভেন্দুর কথোপকথনের অডিয়ো ক্লিপিংসও রয়েছে। কেন ইডি বা সিবিআই বিনয়কে ধরতে পারছে না? প্রশ্ন তলেন অভিষেক। শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেক বলেন, ক্ষমতা থাকলে বিরোধী দলনেতা আমার বিরুদ্ধে মামলা করুন। আমি যা বলার আদালতে বলব। প্রয়োজন হলে সেই অডিয়ো ক্লিপিংসও আদালতে দাখিল করব।

আরও পড়ুনঃ “কয়লা কেলেঙ্কারি বা গরুপাচার কেলেঙ্কারি বলে কিছু নেই, সবটাই স্বরাষ্ট্রমন্ত্রক কেলেঙ্কারি”

অভিষেকের অভিযোগের উত্তরে শুভেন্দু জানান, “সত্যি সবাই জানে, কাঁচে ঘরে বসে ঢিল মারবেন না। ইডি তো আমাকে বা আপনাকে ডাকছে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের তো আর কয়েকটা ভাইপো-ভাইঝি আছে। তাঁদেরও তো ডাকছে না। কয়লা ভাইপোকে কেন ডাকছে”? এদিকে অভিষেকের এই অভিযোগ নিয়ে উত্তাল বাংলার রাজনীতি। অভিষেকের এই অভিযোগও কি শেষ পর্যন্ত মানহানির মামলা হয়ে হাইকোর্ট অব্দি গড়াবে, প্রশ্ন বাংলার আমজনতার।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন