পার্ক স্ট্রিটে জাদুঘরের কাছে শুট আউট, CISF জওয়ানকে লক্ষ্য করে গুলি, আহত

48
পার্ক স্ট্রিটে জাদুঘরের কাছে শুট আউট, CISF জওয়ানকে লক্ষ্য করে গুলি, আহত (File SHot)
পার্ক স্ট্রিটে জাদুঘরের কাছে শুট আউট, CISF জওয়ানকে লক্ষ্য করে গুলি, আহত (File SHot)

পার্ক স্ট্রিটে জাদুঘরের কাছে শুট আউট, CISF জওয়ানকে লক্ষ্য করে গুলি, একজন আহত। কি ঘটনা জানতে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে। একাধিক ব্যক্তি আহত। এমনটাই জানা যাচ্ছে। ঠিক কি হয়েছে, তা এখনও পরিস্কার নয়। জানা যাচ্ছে এলোপাথাড়ি গুলি চালান, এক CISF জওয়ান। CISF জওয়ান গুলি চালিয়েছে বলেই খবর। পুলিশ তদন্ত শুরু করেছে। বুলেটপ্রুফ জ্যাকেট পরে ঘটনাস্থলে কলকাতা পুলিশ। ঘটনায় দুজন গুরুতর আহত বলে জানা গেছে।

২০ থেকে ৩০ রাউণ্ড গুলি চলেছে বলে জানা গেছে। ঘটনায় ১ জন ইতিমধ্যেই মারা গেছে বলে জানা যাচ্ছে। একজন CISF জওয়ান, নিজের কলিগ ও অফিসারদের উপর গুলি চালিয়েছে বলে জানা যাচ্ছে। ভয়ঙ্কর কাণ্ড জাদুঘরের কাছে। আতঙ্কিত মানুষ। ঠিক কি হয়েছে, কেন গুলি চালাল? এখনও জানা যায়নি। যে গুলি চালিয়েছে, তাকে ধরা গেছে কিনা, তাও জানা যায়নি।

আরও পড়ুনঃ ‘খেলা হচ্ছে’, চাকরি চুরি কাণ্ডে তৃণমূল নেতার বাড়িতে চড়াও আমজনতা

গুলি চালিয়েছেন যে জওয়ান, তিনি এখনও ভিতরেই রয়েছেন বলে খবর। হাতে আগ্নেয়াস্ত্র রয়েছে তাঁর; তাঁকে নিরস্ত্র করার প্রক্রিয়া চলছে। কলকাতা পুলিশ মানুষকে জাদুঘরের সামনে থেকে সরাতে, মাইকিং করছে। একটি পুলিশের গাড়ির সামনের কাচেও গুলি লাগে বলে খবর। তাতে আহত গাড়ির চালক-সহ একাধিক পুলিশকর্মী। গুরুতর আহত অবস্থায় দুজন-কে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। আহতদের মধ্যে একজন হেড-কনস্টেবল এবং অন্যজন এএসআই পদমর্যাদার। হতাহতের সংখ্য়া বাড়তে পারে বলেই আশঙ্কা।

বিস্তারিত আসছে……

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন