বডি স্পা এর আড়ালে দেহ ব্যবসা! গ্রেফতার ব্যাংক ম্যানেজার

481
ফাইল ছবি/The News বাংলা

The News বাংলা, শিলিগুড়িঃ বডি স্পা এর আড়ালে দেহ ব্যবসা! এক মহিলা সহ অপ্রীতিকর অবস্থায় আটক দুই। ফের শরীরিক প্রসাধনীর আড়ালে দেহ ব্যবসার পর্দা ফাঁস শিলিগুড়িতে।

মঙ্গলবার, এক বিলাশবহুল বডি স্পা থেকে অসংলগ্ন অবস্থায় এক মহিলা ও একজন পুরুষকে গ্রেফতার করে ভক্তিনগর থানার পুলিশ। গ্রেফতার হওয়া ওই মহিলা অরুণাচল প্রদেশের বাসিন্দা বলে জানা গেছে। অন্য যুবকের নাম শাশ্বত সাহা, সে একটি ব্যাংকের ম্যানেজার বলে জানা গেছে।

দীর্ঘদিন ধরেই শহরে বিভিন্ন স্পা, বিশেষ করে ওই স্পাতে অবৈধ কারবার চলছিল বলে পুলিশের কাছে অভিযোগ আসছিল। সেই অভিযোগের সুত্র ধরে পুলিশও নিজেদের জাল বিছাতে শুরু করে। এরপর এদিন গোপন সুত্রের খবরের ভিত্তিতে অভিযান চালায় শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ।

শিলিগুড়ির সেবক রোডের একটি মলে ওই স্পাতে হানা দিয়ে আপত্তিকর অবস্থায় এক পুরুষ ও এক মহিলাকে ধরে ফেলে। তাদের গ্রেফতার করা হয়েছে। পুলিশের অভিযানের খবর পেয়েই অভিযুক্ত স্পা এর মালিক পালিয়ে যায়।

তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। আটক যুবক যুবতীকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে গোয়েন্দারা। গোয়েন্দা বিভাগের এই অভিযানে, এদিন বেশ কিছু জন্মনিয়ন্ত্রক কনডমও উদ্ধার হয় ওই স্পা থেকে। ধৃতদের মঙ্গলবার শিলিগুড়ি আদালতে তোলা হয়। এরকম অভিযান চলবে বলে

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন