সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদীকে ভোট দিন, কটাক্ষ কেজরীওয়ালের

375
সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদীকে ভোট দিন, কটাক্ষ কেজরীওয়ালের/The News বাংলা
সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদীকে ভোট দিন, কটাক্ষ কেজরীওয়ালের/The News বাংলা

সন্তানকে চৌকিদার বানাতে চাইলে মোদীকে ভোট দিন, চৌকিদার ইস্যুতে নরেন্দ্র মোদীকে ব্যঙ্গাত্মক সুরে কটাক্ষ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। যারা নিজেদের সন্তানকে চৌকিদার বানাতে চান, তাদের উদ্দেশ্যে কেজরীওয়াল মোদীকেই ভোট দিতে বলেন।

আরও পড়ুনঃ বিজেপিকে বয়কট করতে জনসাধারণের প্র‍তি অনুরোধ মাওবাদীদের

বুধবার কেজরীওয়াল তাঁর করা একটি ট্যুইটে লেখেন, যদি সন্তানদের চৌকিদার বানাতে চান, তাহলে মোদীজীকে ভোট দিন। কটাক্ষের সুরে তিনি বলেন, মোদী সারা দেশের জনগণকেই চৌকিদার বানাতে চায়।

আরও পড়ুনঃ ভোটের মুখে কংগ্রেসের চমক, রাজ্যে বড়সড় ভাঙন বিজেপিতে

এর সাথে তিনি জুড়ে দেন, যদি সন্তানদের ডাক্তার, ইঞ্জিনিয়ারিং তৈরি করতে চান এবং সন্তানকে যথেষ্ট শিক্ষিত করে গড়ে তুলতে চান, তাহলে শিক্ষিত ও সৎ রাজনৈতিক ব্যক্তিদের দ্বারা চালিত আম আদমি পার্টিকে ভোট দিন।

আরও পড়ুনঃ ক্ষমতায় ফের মোদী, ভোটের আগেই জানাচ্ছে সাট্টাবাজার

শুধু কেজরীওয়াল নয়, চৌকিদার ইস্যুতে অনেক বিরোধী দলের নেতানেত্রীই নরেন্দ্র মোদীকে তোপ দেগেছেন এবং মোদীর শুরু করা “ম্যায় ভি চৌকিদার” প্রচারকে কটাক্ষ করেছেন। উল্লেখ্য, ১৬ই মার্চ শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ম্যায় ভি চৌকিদার বলে প্রচার শুরু করেছিলেন। দেশের নাগরিকদেরও তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে উৎসাহ দিতে এই প্রচারে সামিল হতে বলেন।

আরও পড়ুনঃ যৌবন ধরে রাখতে প্রত্যহ ফেসিয়াল ও চুল রং করেন মায়াবতী, দাবি বিধায়কের

উল্লেখ্য, দুর্নীতির বিরুদ্ধে ম্যায় ভি চৌকিদার প্রচারের ১ দিন পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ সহ কেন্দ্রীয় মন্ত্রীসভার একগুচ্ছ সদস্য ও কিছু বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীও নিজেদের ট্যুইটারে নিজেদের নামের আগে ‘চৌকিদার’ শব্দ যোগ করেন। সামিল হন বিজেপি সমর্থকরাও।

আরও পড়ুনঃ ২০২৫ সালের পর ভারতের অংশ হবে পাকিস্তান, ঘোষণা আরএসএস নেতার

শনিবারই নরেন্দ্র মোদী বলেন, তিনি দেশের সেবা করার জন্য সদা জাগ্রত। কিন্তু তিনি একা নন, প্রধানমন্ত্রীর সাথে যারা সারা দেশে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছেন, তারা সকলেই চৌকিদার। যারা দেশের উন্নতি প্রগতির জন্য লড়াই করছেন, তারা সকলেই চৌকিদার।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন