বাংলার বিধায়ক, তৃণমূল নেতার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি, কোথায় গায়েব মানিক

226
বাংলার বিধায়ক, তৃণমূল নেতার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি, পালালেন মানিক
বাংলার বিধায়ক, তৃণমূল নেতার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি, পালালেন মানিক

বাংলার বিধায়ক, তৃণমূল নেতার বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি, কোথায় গায়েব মানিক। সন্ধান নেই তৃণমূল বিধায়কের। কোথাও কোনও খোঁজ না পাওয়ায়, তার বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করল সিবিআই। মানিকের খোঁজে সমস্ত বিমানবন্দরে লুক আউট নোটিস দিল সিবিআই। টেট দুর্নীতিতে হাইকোর্টের রায়ে বরখাস্ত প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে, সিবিআইয়ের লুক আউট নোটিস। কোথায় গেলেন মানিক? উত্তর নেই। কোথাও কোনও খোঁজ না পাওয়ায় লুক আউট নোটিস, দাবি সিবিআইয়ের।

সিবিআই আধিকারিকরা মনে করছেন, চাকরি চুরি তদন্ত এড়াতে দেশ ছেড়ে পালানোর চেষ্টা করতে পারেন মানিক ভট্টাচার্য। আর সেই কারণেই তাঁর নামে জারি করা হল লুক আউট নোটিশ, দেশের সব বিমানবন্দরে। তিনি যাতে দেশ ছেড়ে পালাতে না পারেন তার জন্য ইতিমধ্যেই বিমানবন্দরগুলিতে, ইতিমধ্যেই তাঁর ছবি ও পাসপোর্ট নম্বর দেওয়া হয়েছে বলেও সিবিআই সূত্রে খবর।

আরও পড়ুনঃ মিডিয়া ট্রায়াল, তদন্তের আগেই নিজের রায় ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই

সিবিআইয়ের দাবি, এক-সপ্তাহ ধরে মানিক ভট্টাচার্যের ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়েছে. কিন্তু যোগাযোগ করা যায়নি। মানিকের দুটি ফোন সুইচড-অফ, কলকাতার ফ্ল্যাট ও নদিয়ার বাড়িতেও খোঁজ মেলেনি, দাবি সিবিআই-য়ের। এয়ারপোর্ট অথরাটি অব ইন্ডিয়ার কাছে মানিক ভট্টাচার্যের ছবি সহ নোটিস দিয়ে জানানো হয়েছে, কোন-কোন মামলায় সিবিআই তাঁকে খুঁজছে, এবং কোন-কোন মামলায় অভিযুক্ত। সিবিআই সূত্রে খবর, এমনকী আইনজীবীও জানিয়েছেন মানিক ভট্টাচার্য কোথায়, তা তাঁরও জানা নেই।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন