পাকিস্তানে লাইভ টেলিকাস্ট হবে ভারতের লোকসভা ভোটের ফল

361
পাকিস্তানে লাইভ টেলিকাস্ট হবে ভারতের লোকসভা ভোটের ফল/The News বাংলা
পাকিস্তানে লাইভ টেলিকাস্ট হবে ভারতের লোকসভা ভোটের ফল/The News বাংলা

পাকিস্তানে লাইভ টেলিকাস্ট হবে ভারতের লোকসভা ভোটের ফল; সৌজন্যে ইসলামাবাদের ভারতীয় হাই কমিশন। ভারতীয় হাই কমিশন প্রাঙ্গণে জায়ান্ট স্ক্রিনে দেখানো হবে ভোটের ফলাফল; বিকেলে এ নিয়ে একটি আলোচনাসভাও হবে।

ভারতের সাধারণ নির্বাচন নিয়ে পাকিস্তান ও বাংলাদেশের মানুষ যারপরনাই আগ্রহী; ওই দেশগুলির ভারতীয় হাই কমিশনই যে শুধু ভোটের ফল লাইভ টেলিকাস্ট করবে এমন নয়; বরং সেখানকার মিডিয়াগুলিও এ ব্যাপারে যথেষ্ট আগ্রহী।

লেখা হয়েছে সম্পাদকীয়; ব্লগ; পাকিস্তান ও বাংলাদেশের টিভিতে বিশেষ অনুষ্ঠানও হচ্ছে; ইসলামাবাদের ভারতীয় হাই কমিশন লোকসভা ভোট নিয়ে গোটা পর্বের নাম দিয়েছে ‘জশন-ই-জামহুরিয়ত’ বা গণতন্ত্রের উৎসব। দুপুর বারোটা থেকে লাইভ টেলিকাস্ট শুরু হবে।

প্রসঙ্গত; এর আগে পাক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন যে; তিনি নরেন্দ্র মোদিকে ফের ক্ষমতায় দেখতে চান। কারণ; মোদি ক্ষমতায় ফিরলে এবার কাশ্মীর সমস্যার সমাধান হবে বলে বিশ্বাস করেন ইমরান খান।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও চাইছেন নরেন্দ্র মোদি ফিরুন। এবারের লোকসভা ভোটে ৯০ কোটি ভোটার তাঁদের মতাধিকার প্রয়োগ করেছেন। এত ভোটার সংখ্যা পৃথিবীর আর কোনও দেশে নেই। কাল বাংলাদেশ অ পাকিস্থানে সম্প্রচার হবে ভারতের লোকসভা ভোটের ফলাফল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন