Breaking News; ভারত সরকারের চাপে নীরব মোদীর ২৮৩ কোটি টাকার সুইস ব্যাঙ্ক আকাউন্ট বন্ধ হল

10083
Breaking News; ভারত সরকারের চাপে নীরব মোদীর ব্যাঙ্ক আকাউন্ট বন্ধ করল সুইজারল্যান্ড/The News বাংলা
Breaking News; ভারত সরকারের চাপে নীরব মোদীর ব্যাঙ্ক আকাউন্ট বন্ধ করল সুইজারল্যান্ড/The News বাংলা

Breaking News; ভারত সরকারের চাপে; নীরব মোদীর ব্যাঙ্ক আকাউন্ট বন্ধ করল সুইজারল্যান্ড। মোদী সরকারের আরও একটা বড় সাফল্য; বলেই এটাকে দেখছে রাজনৈতিক মহল। নীরব মোদী ও তার বোন পূরবী মোদীর ৪ টি ব্যাঙ্ক আকাউন্ট; সিলড করে দিল সুইজারল্যান্ড সরকার।

বড় সাফল্য। এমনভাবেই দেখা হচ্ছে রাজধানীর রাজনৈতিক মহলে। ভারত সরকারের চাপে শেষ পর্যন্ত; নীরব মোদী ও তার বোন পূরবী মোদীর ৪ টি ব্যাঙ্ক আকাউন্ট; সিলড করে দিল সুইজারল্যান্ড সরকার। যাতে টাকার পরিমাণ ছিল; ৩ কোটি ৭৪ লক্ষ ১১ হাজার পাঁচশো ছিয়ানব্বই মার্কিন ডলার। ভারতীয় টাকায় যার পরিমাণ; প্রায় দুশো তিরাশি কোটি ১৬ লক্ষ টাকা।

আরও পড়ুনঃ ভারতের রঙ কমলা, পরিবর্তনের পিছনেও মোদীর হাত দেখছে বিরোধীরা

ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এর অনুরোধে; নীরব মোদী ও তার বোন পূরবী মোদীর মোট ৪ টি ব্যাঙ্ক আকাউন্ট; সিলড করে দিল সুইজারল্যান্ড ব্যাঙ্ক কর্তৃপক্ষ। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এর অভিযোগ ছিল; দুর্নীতি করে ভারতের বিভিন্ন ব্যাঙ্ক থেকে এই টাকা সরিয়ে সুইজারল্যান্ড আনা হয়েছে। প্রমাণ পেয়ে সুইজারল্যান্ড ব্যাঙ্ক কর্তৃপক্ষ; নীরব মোদী ও তার বোন পূরবী মোদীর; ৪ টি ব্যাঙ্ক আকাউন্ট; সিলড করে দেবার সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুনঃ কাটমানি দুর্নীতি কান্ডে চাঞ্চল্যকর মোড়, তৃণমূল কর্মীর রহস্যমৃত্যু

২০১৪ সালে ভোটের আগেই; বিদেশ থেকে কালো টাকা ফিরিয়ে আনার প্রতিশ্রুতি দিয়েছিল মোদী সরকার। সেটা না হলেও; বিদেশে দুর্নীতিবাজদের ব্যাঙ্ক আকাউন্ট বন্ধ করে; কিছুটা হলেও সাফল্যের মুখ দেখল মোদী সরকার। এই টাকা কিভাবে ভারতে ফিরিয়ে আনা যায়; সেই চেষ্টাই এবার শুরু করেছে; ভারত সরকার।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন