মোদীর সভা থেকে সোজা অনুমতিহীন বেশ্যাপল্লীতে ঢুকে গ্রেফতার বিজেপি কর্মীরা

700
মোদীর সভা থেকে সোজা অনুমতিহীন বেশ্যাপল্লীতে ঢুকে গ্রেফতার বিজেপি কর্মীরা/The News বাংলা
মোদীর সভা থেকে সোজা অনুমতিহীন বেশ্যাপল্লীতে ঢুকে গ্রেফতার বিজেপি কর্মীরা/The News বাংলা

রথ দেখা আর কলা বেচা দুটোই হল। কিন্তু পুলিশের হাতে ধরা পড়ে; শেষে স্থান হল থানার গারদে। মোদীর সভা থেকে ফেরার পথে; বেশ্যাপল্লিতে ঢুকে গ্রেফতার ১১ জন বিজেপি কর্মী সমর্থক। মোদীর সভা থেকে সোজা অনুমতিহীন বেশ্যাপল্লীতে ঢুকে; গ্রেফতার বিজেপি কর্মীরা।

হলদিয়া থেকে নরেন্দ্র মোদীর সভা থেকে ফেরার পথে; কাপাসেড়িয়ায় রেড লাইট এলাকায় ঢুকেছিল ১১ জন বিজেপি কর্মী সমর্থক। সকলকেই গ্রেফতার করেছে পুলিশ। ৪১নং জাতীয় সড়কের পাশে; মহিষাদলের কাপাসবেড়িয়ার একাধিক লজে; অভিযান চালিয়ে ১১জন যুবককে গ্রেফতার করল পুলিশ।

আরও পড়ুনঃ বাংলায় তৃণমূল এবার ১০টা আসনও পাবে না, ঝাড়গ্রামে বললেন নরেন্দ্র মোদী

সোমবার সন্ধ্যে ৭টা নাগাদ অতিরিক্ত পুলিশ সুপার পারিজাত বিশ্বাসের নেতৃত্বে; একটি বড়সড় অভিযান চালিয়ে বেআইনি রেড লাইট এরিয়া থেকে; এই যুবকদের পুলিশ গ্রেফতার করেছে। এরই পাশাপাশি ধৃতদের ব্যবহৃত ৩টি প্রাইভেট গাড়িও আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে; এদিন সন্ধ্যে নাগাদ মহিষাদল থানার সিআই সহ ভবানীপুর, দুর্গাচক ও মহিষাদল থানার ওসিরা একটি স্পেশাল টিম করে; অভিযানে নামেন অতিরিক্ত পুলিশ সুপার। কাপাসবেড়িয়ার অবৈধ রেড লাইট এলাকায়; অসংলগ্ন অবস্থায় এদের পাকড়াও করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। পুলিশের দাবী, ধৃতদের মধ্যে অধিকাংশই এদিন হলদিয়ার মোদীর জনসভা থেকে ফেরার পথে নিষিদ্ধ পল্লীতে ঢুকেছিল।

আরও পড়ুনঃ ফণীর ক্ষয়ক্ষতির জন্য রাজ্যকে টাকা দিতে চেয়েছিলাম, নিলেন না মমতা, জানালেন মোদী

ধৃতরা কোলাঘাট, ময়না, কোতোয়ালি-পঃমেদিনীপুর এবং ডোমজুড় থানা এলাকার বাসিন্দা। ধৃতদের বিরুদ্ধে ইমমোরাল ট্রাফিকিং প্রিভেনশান অ্যাক্ট-এ; মামলা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আগামীকাল ধৃতদের হলদিয়া মহকুমা আদালতে তোলা হবে; বলে পুলিশ সূত্রে খবর।

বিজেপি সমর্থক বলেই ধরা হয়েছে; দাবী বিজেপির। পুলিশের নাকের ডগায় নিষিদ্ধ পল্লী চলছে কি করে? প্রশ্ন তুলেছেন বিজেপি কর্মী সমর্থকরা। আর এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিজেপিকে তুলধোনা করছেন তৃণমূল কর্মী সমর্থকরা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন