ফিরদৌসের পর বিপাকে পড়তে চলেছেন বাংলাদেশের আরেক অভিনেতা

392
ফেরদৌসের পর বিপাকে পড়তে চলেছেন বাংলাদেশের আরেক অভিনেতা/The News বাংলা
ফেরদৌসের পর বিপাকে পড়তে চলেছেন বাংলাদেশের আরেক অভিনেতা/The News বাংলা

ফিরদৌসের পর এবার বিপাকে পড়তে চলেছেন বাংলাদেশের আরেক অভিনেতা গাজী নূর। গাজী নূর বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমনিতে রাজা রাজচন্দ্রের চরিত্রে অভিনয় করছিলেন। তাঁর বিরুদ্ধেও তৃণমূলের হয়ে প্রচারে অংশ নেবার অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনে গেছে বিজেপি। তিনিও ভারতের কালো তালিকায় চলে যেতে পারেন।

আরও পড়ুনঃ বাংলায় দ্বিতীয় দফার ভোটেও সব বুথে থাকছে না কেন্দ্রীয় বাহিনী, ফের ঝামেলার আশঙ্কা

গাজী নূরের বিরুদ্ধে অভিযোগ, গত ১২ই এপ্রিল কামারহাটিতে তৃণমূল নেতা মদন মিত্রের আমন্ত্রনে দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের হয়ে প্রচারে অংশ নিয়েছিলেন। নির্বাচনী প্রচারের ভিডিওটি মদন মিত্র সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন। দু ঘন্টার সেই ভিডিওই এবার হাতিয়ার বিজেপির।

আরও পড়ুনঃ বউকে সোনা পাচার করতে বিদেশে পাঠাই নি, অভিষেককে পাল্টা দিলেন সৌমিত্র

এই অভিযোগেই বুধবার নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপি। তার বিরুদ্ধেও ভিসা রেগুলেশন আইন না মানার অভিযোগ দায়ের করা হয়েছে নির্বাচন কমিশনের কাছে। বিজেপির দাবি, টেম্পোরারি বিজনেস ভিসা নিয়ে গাজী নূর ভারতে এসেছেন। কিন্তু রাজনৈতিক দলের হয়ে ভোট প্রচারে অংশ নিয়ে তিনি ভিসার শর্ত লঙ্ঘন করেছেন। সম্ভবত এবার তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে চলেছে নির্বাচন কমিশন।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনীকে ঝাঁটা মেরে এলাকা থেকে তাড়ানোর ফতেয়া তৃণমূল বিধায়ক ও মন্ত্রীর

তৃণমূলের হয়ে ভোট প্রচারে অংশ নিয়ে রবিবারই বিতর্ক তৈরি করেছিলেন বাংলাদেশী অভিনেতা ফিরদৌস। বিজেপির তরফে অভিযোগ পেয়ে স্বরাষ্ট্রমন্ত্রক তার ভিসা বাতিল করে। তাঁকে কালো তালিকাভুক্ত করা হয়। কলকাতার বাংলাদেশ হাইকমিশনও ফিরদৌসকে দেশে ফেরার পরামর্শ দেয়। বিপদ বুঝে মঙ্গলবার গভীর রাতেই বাংলাদেশে ফেরেন তিনি।

আরও পড়ুনঃ রাতের অন্ধকারে ভারতী ঘোষের বাড়িতে মমতার পুলিশ

পরপর দুই বাংলাদেশী অভিনেতার বিরুদ্ধে যেভাবে বিজেপি অভিযোগ এনেছে, তাতে বিজেপির বিরুদ্ধে সাম্প্রদায়িক রাজনীতি করার অভিযোগ তুলেছে তৃণমূল। উল্টে তৃণমূলের বিরুদ্ধেই তোষনের অভিযোগ তুলে সাম্প্রদায়িক রাজনীতি করার অভিযোগ করছে বিজেপি। বিজেপির দাবি, একটি সম্প্রদায়কে খুশি করতেই বাংলাদেশী অভিনেতাদের ওপর নির্ভরশীলতা বাড়িয়েছে তৃণমূল।

আরও পড়ুনঃ বাংলায় ভোটে দুই দুর্গা, দুই পুরুষের লড়াইয়ে প্রচারে দাপট দেখাচ্ছেন দুই নারী
আরও পড়ুনঃ তৃণমূলের হয়ে প্রচার করে ভারতের কালো তালিকায় বাংলাদেশী অভিনেতা ফিরদৌস

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন