কলকাতার বেসরকারি হাসপাতালে লুকিয়ে বিদ্যুৎবরণ, খুঁজে বের করল সিবিআই

257
সুকন্যার ওড়না মাথায় গ্রেফতার অনুব্রত ঘনিষ্ঠ বিদ্যুৎ বরণ
সুকন্যার ওড়না মাথায় গ্রেফতার অনুব্রত ঘনিষ্ঠ বিদ্যুৎ বরণ

অনুব্রত ঘনিষ্ঠ, সুকন্যার ‘ওড়না মাথায়’ গ্রেফতার বিদ্যুৎবরণ। কলকাতার বেসরকারি হাসপাতালে লুকিয়ে বিদ্যুৎবরণ, খুঁজে বের করল সিবিআই। সিবিআইয়ের হাতে গরুপাচার কাণ্ডে, তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর থেকেই, বেশ কয়েকটি নাম উঠে এসেছে গোয়েন্দাদের সামনে। তার মধ্যে অন্যতম বিদ্যুৎবরণ গায়েন। অনুব্রতকে গ্রেফতার করে একেবারেই থেমে নেই, সিবিআই আধিকারিকরা। একের পর এক জায়গায়, হানা দিচ্ছেন তাঁরা। অনুব্রত ঘনিষ্ঠ এবং তাঁর সঙ্গে সম্পর্ক-যুক্ত ব্যক্তিদের সম্পর্কে খোঁজখবরে, উঠে এসেছে বেশ কিছু নাম। যার মধ্যে অন্যতম অনুব্রত ও তার মেয়ে সুকন্যা ঘনিষ্ঠ বিদ্যুৎবরণ।

বিদ্যুবরণ গায়েন আসলে কে? তাঁর সঙ্গে অনুব্রতর পরিচয়-ঘনিষ্ঠতা হল কীভাবে? এইসব অসংখ্য প্রশ্নের উত্তর খুঁজছে, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। বিদ্যুৎবরণের খোঁজে তল্লাশি অভিযান চালাচ্ছিল, সিবিআই আধিকারিকেরা। বুধবার কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে, অনুব্রত ও সুকন্যা ঘনিষ্ঠ বিদ্যুৎবরণ গায়েনকে আটক করেছে সিবিআই। ইতিমধ্যেই বিদ্যুৎবরণের বাড়ি সহ বিভিন্ন জায়গায়, তল্লাশি চালিয়েছে সিবিআই। তাদের হাতে এসেছে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি।

আরও পড়ুনঃ গরু পাচারের পর, কয়লা কাণ্ডেও জুড়ল অনুব্রত মণ্ডলের নাম

২০১১ সালের আগে রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসা পর্যন্ত, এই বিদ্যুৎবরণ গায়েন বোলপুর পুরসভায় একজন অস্থায়ী কর্মী ছিল। পুরসভার গাড়ির খালাসির কাজ করত সে। তৃণমূল ক্ষমতায় আসার পরেই, বাড়তে থাকে তার প্রতিপত্তি। বিভিন্ন সময়ে অনুব্রত ও সুকন্যার সঙ্গে ঘনিষ্ঠ-ভাবে দেখা গেছে তাকে। বোলপুরের তৃণমূল দলীয় কার্যালয়ে, অনুব্রত মণ্ডলের ঠিক পাশেই বসত এই বিদ্যুৎবরণ গায়েন।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন